• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

জীবিত বঙ্গবন্ধুর চেয়ে মৃত বঙ্গবন্ধু অনেক বেশি শক্তিশালী: মুক্তিযুদ্ধমন্ত্রী

গাজীপুর প্রতিনিধি

  ৩১ আগস্ট ২০১৯, ২০:২৬
মৃত বঙ্গবন্ধু শক্তিশালী

মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক এমপি বলেছেন, যারা স্বাধীন বাংলাদেশ মেনে নিতে পারেনি, তারাই ষড়যন্ত্র করে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে হত্যা করেছে। তবে বঙ্গবন্ধুকে শারীরিকভাবে হত্যা করা হলেও তার আদর্শকে খুনিচক্র হত্যা করতে পারেনি। তাই জীবিত বঙ্গবন্ধুর চেয়ে মৃত বঙ্গবন্ধু অনেক বেশি শক্তিশালী।

গাজীপুর মহানগরীর চান্দনা উচ্চ বিদ্যালয় মাঠে শনিবার বাসন থানা আওয়ামী লীগের উদ্যোগে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মন্ত্রী আরও বলেন, বঙ্গবন্ধুর রেখে যাওয়া আদর্শ নিয়েই তার সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা বাংলাদেশকে উন্নতির শিখরে নিয়ে যাচ্ছেন। বাংলাদেশ দ্রুত উন্নত দেশের কাতারে উঠে যাচ্ছে। বঙ্গবন্ধু বলেছিলেন বিশ্ব আজ দু’ভাগে বিভক্ত শোষক ও শোষিত। বঙ্গবন্ধু আজীবন শোষিতদের পক্ষে কাজ করে গেছেন।

গাজীপুর মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি আফজাল হোসেন সরকার রিপনের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্যে রাখেন মহানগর আওয়ামী লীগের সভাপতি আজমত উল্লাহ খান, মহানগর যুবলীগের আহ্বায়ক কামরুল আহসান সরকার রাসেল, আওয়ামী লীগ নেতা সিরাজুল ইসলাম চৌধুরী, আব্দুল হালিম সরকার, আবুল কাশেম প্রমুখ।

পি

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বাংলাদেশ ও চীনের বন্ধুত্ব শক্তিশালী হয়েছে : শি জিনপিং
পাপুয়া নিউ গিনিতে ৬.৯ মাত্রার শক্তিশালী ভূমিকম্প, নিহত ৫
‘ঘরের মাঠে আমরা শক্তিশালী দল’
শক্তিশালী ভূমিকম্পে কেঁপে উঠল ইন্দোনেশিয়া
X
Fresh