logo
  • ঢাকা সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০১৯, ১ আশ্বিন ১৪২৬

মানুষের রক্তের ওপর দাঁড়িয়ে বিএনপি গঠন করা হয়েছে: তথ্যমন্ত্রী

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ৩১ আগস্ট ২০১৯, ১৬:০৬ | আপডেট : ৩১ আগস্ট ২০১৯, ১৭:১২
তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ
তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ ।। ছবি: সংগৃহীত
বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে উদ্দেশ্য করে তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, বিএনপির মহাসচিব গতকাল (শুক্রবার) সংবাদ সম্মেলনে গত ১০ বছরে কত মানুষ নিখোঁজ হয়েছেন-সে কথা বলেছেন। কিন্তু এই বিএনপি জিয়াউর রহমানের রক্তে রঞ্জিত হাতে গঠিত হয়েছে। মানুষের রক্তের ওপর দাঁড়িয়ে বিএনপি গঠন করা হয়েছে।

শনিবার (৩১ আগস্ট) দুপুর সাড়ে ১২টার দিকে জাতীয় প্রেসক্লাবের তফাজ্জল হোসেন মানিক মিয়া মিলনায়তনে আয়োজিত এক আলোচনা সভায় তিনি এ কথা বলেন। 

তথ্যমন্ত্রী বলেন, সেনা, নৌ ও বিমান বাহিনীর কয়েক হাজার সদস্যকে হত্যা করেছেন স্বৈরশাসক জিয়াউর রহমান। যে বিএনপি মানুষের রক্তের ওপর দাঁড়িয়ে আছে, তারা আবার বড় বড় কথা বলছে কী করে? 

বিএনপি নেতাদের উদ্দেশে ড. হাছান বলেন, ২০১৪-১৫ সালে পেট্রোলবোমা কারা নিক্ষেপ করেছে? এসময় এক হাজারেরও বেশি মানুষ নিহত হয়েছেন। প্রায় ৪ হাজার গাড়ি পুড়িয়েছে, ৩০টি লঞ্চে আগুন দিয়েছে, ৫০০ স্কুল পুড়িয়ে দিয়েছে। যারা এভাবে মানুষ হত্যা করে তাদের এমন বক্তব্য রাখার কোনও অধিকার নেই।

সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন আওয়ামী লীগ নেতা অ্যাডভোকেট কামরুল ইসলাম, অ্যাডভোকেট শামসুল হক টুকু, আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী প্রমুখ।

এসএস/পি

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়