logo
  • ঢাকা বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০১৯, ৩ আশ্বিন ১৪২৬

মওদুদকে 'জিনিয়াস এভিল' বললেন কৃষিমন্ত্রী

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ১৮ আগস্ট ২০১৯, ১৮:৩২ | আপডেট : ১৮ আগস্ট ২০১৯, ১৯:১০
কৃষিমন্ত্রী আবদুর রাজ্জাক
ব্যারিস্টার মওদুদেরা হলেন এ দেশের জিনিয়াস এভিল (শয়তান)। এই শয়তানদের জন্য দেশটা পিছিয়ে গেছে। যে আদর্শে দেশ স্বাধীন হয়েছিল, সেটি অব্যাহত থাকলে দেশ এগিয়ে যেত, সে জন্য আওয়ামী লীগকে ক্ষমতায় থাকতে হবে তা নয়। সকল মানুষের জন্য ন্যায়ভিত্তিক সমাজ গড়ে তুলতে হবে। বললেন কৃষিমন্ত্রী আবদুর রাজ্জাক।

আজ রোববার সচিবালয়ে কৃষি মন্ত্রণালয়ের সম্মেলন কক্ষে ঈদ-পরবর্তী শুভেচ্ছা বিনিময় সভা হয়। সেখানেই এসব কথা বলেন কৃষিমন্ত্রী।

কৃষিমন্ত্রী বলেন, ব্যারিস্টার মওদুদ যখন আইনমন্ত্রী ছিলেন তখন বঙ্গবন্ধু হত্যার বিচার করেননি। পরে আইন করে বিচার বন্ধ করা হয়েছিল। সে আইন বাতিল করা হয়েছে, তারপরও তারা এই হত্যাকাণ্ডের বিচার করেননি।

কৃষিমন্ত্রী বলেন, তারা বঙ্গবন্ধুর সঙ্গে ছিল, বঙ্গবন্ধুর আলোতে আলোকিত ছিল। যখন এরশাদ এসেছে, জাতীয় পার্টি করেছে। পরে এক নায়ক এরশাদ চলে যাওয়ার পরে গণতন্ত্রের লেবাস পড়ে বিএনপিতে চলে গিয়েছিল।

---------------------------------------------------------------
আরো পড়ুন: মিরপুর বস্তিতে আগুনে ক্ষতিগ্রস্তদের দ্রুত পুনর্বাসন: মেয়র 
---------------------------------------------------------------

কৃষিমন্ত্রী বলেন, বঙ্গবন্ধুর হত্যাকাণ্ড ছিল আন্তর্জাতিক চক্রান্ত যার পেছনে ছিল পাকিস্তান ও তাদের এ দেশের দোসরেরা। ইতিহাসের সবকিছু জানা যায় না, তবে কিছু জানা যায়। জানা যাওয়ার মধ্যে অন্যতম একটি হলো জিয়াউর রহমান সরাসরি বঙ্গবন্ধুর হত্যাকাণ্ডে সম্পৃক্ত ছিল। তিনি অনেককে উসকে দিয়ে এ হত্যাকাণ্ড সংগঠিত করেন।

এসজে

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়