• ঢাকা মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ৫ চৈত্র ১৪৩০
logo

ডেঙ্গু নিয়ে রাজনীতি করার কিছু নেই: হানিফ (ভিডিও)

কুষ্টিয়া প্রতিনিধি

  ১১ আগস্ট ২০১৯, ১৫:১৩

আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ এমপি বলেছেন, ডেঙ্গু পরিস্থিতি মোকাবেলায় সরকার সব ধরনের উদ্যোগ নিয়েছে। মশা নিধনে ওষুধ দেওয়া হচ্ছে এবং গণসচেতনতা সৃষ্টির জন্য বেশি জোর দেওয়া হয়েছে। সুতারাং ডেঙ্গু নিয়ে রাজনীতি করার কিছু নেই।

রোববার সকালে কুষ্টিয়া জেনারেল হাসপাতালের ডেঙ্গু ওয়ার্ড পরিদর্শনে এসে তিনি সাংবাদিকদের এসব কথা বলেন।

তিনি আরও বলেন, জনগণ সচেতন হলেই ডেঙ্গু থেকে বাঁচা যাবে। সেই চেষ্টা চলছে। আশা করছি খুব দ্রুতই এই সমস্যা আর থাকবে না।

বিএনপি নেতাদের উদ্দেশে হানিফ বলেন, ডেঙ্গু নিয়ে রাজনীতি করার কিছু নেই। কারণ এটা কারোর সৃষ্টি নয়। বিএনপি থেকে বলা হয়েছে ‘সরকারের পক্ষ থেকে নাকি বিএনপির অফিসের সামনে ডেঙ্গু মশা ছেড়ে দেওয়া হয়েছে, যাতে তারা আক্রান্ত হয়।’ এই ধরনের হাস্যকর রুচিহীন কথাবার্তা যারা বলে, তাদের কথা শোনা বা জবাব দেওয়ার কোনো যৌক্তিকতা নেই।

বেগম খালেদা জিয়ার মুক্তির জন্য বিএনপির আন্দোলন কর্মসূচির ঘোষণা নিয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে হানিফ বলেন, বিএনপি আন্দোলন করে খালেদা জিয়াকে মুক্ত করতে পারবে না। কারণ যে আন্দোলনের সাথে জনগণের সম্পৃক্ততা নেই সেই আন্দোলন কখনও সফল হয় না।

হানিফ বলেন, এতিমের টাকা মেরে খেয়ে দণ্ডপ্রাপ্ত খালেদা জিয়ার মুক্তির জন্য জনগণের কোনো দায় নেই। তারা চায় না যে বেগম জিয়া বাইরে থাকুক। বিএনপি এটা বুঝতে পেরে অন্য পথ খোঁজার চেষ্টা করছে। কিন্তু আন্দোলনের নামে এ দেশে সন্ত্রাসী কর্মকাণ্ড করে আর কেউ পার পাবে না। সরকার জানে কিভাবে সন্ত্রাস দমন করতে হয়। আমরা কঠোর হাতে যে কোনো সন্ত্রাসী কর্মকাণ্ড দমন করব।

এসময় কুষ্টিয়ার জেলা প্রশাসক আসলাম হোসেন, পুলিশ সুপার এসএম তানভীর আরাফাত, কুষ্টিয়া মেডিকেল কলেজের অধ্যক্ষ ডাক্তার মুসতানজিদ, জেলা পরিষদের চেয়ারম্যান রবিউল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, কুষ্টিয়াঞ্চলে এ পর্যন্ত ২৪২ জন ডেঙ্গুতে আক্রান্ত হয়েছেন। বর্তমানে জেনারেল হাসপাতালে ৪৮ জন চিকিৎসাধীন রয়েছে।

পি

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
‘ফুলের মালা কখনও কখনও ফাঁসির দড়িও হতে পারে’
নিপুণের মন্তব্যের কড়া জবাব দিলেন মাহি
অবশেষে আনুষ্ঠানিক বিচ্ছেদ হয়েই গেল মাহির
আমার জীবনে যা যা হয়েছে তা আরও আগেই হওয়া উচিত ছিল : মাহি
X
Fresh