• ঢাকা মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ৫ চৈত্র ১৪৩০
logo

রংপুরে এরশাদের জন্য কবর খনন করেছেন জাপা নেতারা

রংপুর প্রতিনিধি

  ১৫ জুলাই ২০১৯, ২১:১৭
হুসেইন মুহম্মদ এরশাদ
রংপুরে এরশাদের জন্য কবর খনন করেছেন জাপা নেতারা ।। ফাইল ছবি

সংসদে বিরোধীদলীয় নেতা ও জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদকে রংপুরে সমাহিত করার ব্যাপারে কঠোর অবস্থান নিয়েছে মহানগর জাতীয় পার্টি।

রংপুর নগরীর দর্শনা এলাকায় এরশাদের বাসভবন পল্লী নিবাসের পাশে তার বাবা মরহুম মকবুল হোসেন মেমোরিয়াল হাসপাতাল এলাকায় লিচু বাগান চত্বরে তাকে দাফনের সিদ্ধান্ত নেয়া হয়েছে।
আজ সোমবার বিকেলে রংপুর সিটি করপোরেশনের মেয়র ও মহানগর জাপা সভাপতি মোস্তাফিজার রহমান মোস্তফা দলীয় নেতাকর্মীদের নিয়ে কবরের জায়গা নির্ধারণ এবং নিজেই মাটি কেটে কবর খননের কাজ শুরু করেন।

কবর খননের কাজ শুরু করার পর উপস্থিত সাংবাদিকদের সিটি মেয়র বলেন, এরশাদ জীবিত থাকাকালে দর্শনা এলাকায় বিশাল এলাকাজুড়ে দুটি স্থাপনা নির্মাণ করেছিলেন। এর একটি হচ্ছে তার বাবার নামে মকবুল হোসেন জেনারেল অ্যান্ড ডায়াবেটিকস হাসপাতাল এবং তার পাশেই ‘পল্লী নিবাস’ নামের বাসভবন। এরশাদ রংপুরে এলে সার্কিট হাউজ বা অন্য কোথাও রাতযাপন করতেন না। নিজের বাড়িতেই অবস্থান করতেন।

মেয়র বলেন, আমরা এমন জায়গায় এরশাদকে সমাহিত করবো যেখানে তিনি নিজ হাতে অসংখ্য লিচু গাছ রোপণ করেছিলেন। তাকে সমাহিত করার পর বিশাল এলাকাজুড়ে মিউজিয়ামসহ মাজার কমপ্লেক্স নির্মাণ করা হবে। যাতে দলীয় নেতাকর্মী, সাধারণ মানুষ, বিদেশি মেহমানরা তার কবর জিয়ারত করতে পারেন।

তিনি আরও বলেন, আমরা অনন্তকাল ধরে এরশাদকে শ্রদ্ধা জানানোর জন্যই রংপুরে সমাহিত করতে চাই। এ জন্য যেকোনও মূল্যে আমরা এরশাদের মরদেহ রংপুর থেকে অন্য কোথাও নিয়ে যেতে দেবো না। প্রয়োজনে লাখো নেতাকর্মী রক্ত দেবে।

এসএস

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
এরশাদের ছেলে বললেন, খুব কষ্ট হচ্ছে, মানবেতর জীবনযাপন করছি
X
Fresh