logo
  • ঢাকা শনিবার, ২৪ আগস্ট ২০১৯, ৯ ভাদ্র ১৪২৬

পল্লী নিবাসেই এরশাদের দাফন করতে হবে: রংপুর মেয়র

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ১৫ জুলাই ২০১৯, ১৭:০৮ | আপডেট : ১৫ জুলাই ২০১৯, ১৭:১২
পল্লী নিবাসেই এরশাদের দাফন করতে হবে রংপুর মেয়র
রংপুর মেয়রের সাংসাদ সম্মেলন
সংসদে বিরোধী দলীয় নেতা জাতীয় পার্টির চেয়ারম্যান এইচ এম এরশাদকে রংপুরে তার পল্লী নিবাস বাস ভবনে দাফন করার দাবি জানানো হয়েছে। সেই সাথে এরশাদের মরদেহ রংপুর থেকে ঢাকায় দাফন করতে নিয়ে যাওয়ার যে কোন প্রচেষ্টা রক্ত দিয়ে প্রতিহত করার ঘোষণা দেয়া হয়েছে।

bestelectronics
আজ সোমবার দুপুরে রংপুর নগরীর সেন্ট্রাল রোডস্থ দলীয় কার্যালয়ে রংপুর ও রাজশাহী বিভাগের জাপা নেতাদের সাথে জরুরী বৈঠক শেষে এ ঘোষণা দেন রংপুর সিটি মেয়র ও মহানগর জাতীয় পার্টির সভাপতি মোস্তাফিজার রহমান মোস্তফা। তিনি বলেন, এরশাদ রংপুর নিবাসেই তার দাফন করতে বলে গেছেন, আর সেটাই করতে হবে। 

এর আগে রংপুর ও রাজশাহী বিভাগীয় জাতীয় পার্টির জরুরী সভা অনুষ্ঠিত হয়। সভায় রংপুর ও রাজশাহী বিভাগের বিভিন্ন জেলার জাপা নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

তারা একমত প্রকাশ করে বলেন জাতির জনক বঙ্গবন্ধুর মাজার যদি গোপালগঞ্জে হতে পারে জিয়াউর রহমানের যদি দাফন হয় সংসদের উন্মুক্ত স্থানে তাহলে কেন এরশাদের দাফন রংপুরে হবে না।

তারা অভিযোগ করেন ঢাকায় যেখানে দাফন করার কথা বলা হচ্ছে সেখানে সাধারণ মানুষের যাওয়া সম্ভব নয়। আর এর মাধ্যমে জাতীয় পার্টির রাজনীতিকে ধ্বংস করার একটা পরিকল্পিত চক্রান্ত চলছে।

জাপা নেতারা বলেন, এরশাদকে রংপুরে দাফন করা হলে সকল স্তরের মানুষ তাকে শ্রদ্ধা জানাতে পারবে।

এমকে

bestelectronics bestelectronics
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়