logo
  • ঢাকা বুধবার, ১৬ অক্টোবর ২০১৯, ১ কার্তিক ১৪২৬

দেশের মানুষ জিয়াকে ভালোবাসে, তার জানাজা দেখেই তা বোঝা যায়: নজরুল

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ৩০ জুন ২০১৯, ১৪:২২ | আপডেট : ৩০ জুন ২০১৯, ১৫:৫৩
বিএনপি,
বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান
 

জাতীয় সংসদ এলাকায় থাকা বীর উত্তম শহীদ জিয়াউর রহমানের কবর নিয়ে খেলবেন না। দেশের মানুষ তাকে ভালোবাসে, তার মৃত্যুর পরে জানাজায় দেখেই তা বোঝা যায়। কবর সরানোর চেষ্টা করা হলে জনগণ তা প্রতিরোধ করবে। বললেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান।

রোববার রাজধানীর জাতীয় প্রেসক্লাবের সামনে মানববন্ধন কর্মসূচিতে এসব কথা বলেন তিনি। বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে জাতীয়তাবাদী শ্রমিক দল এ মানববন্ধনের আয়োজন করে।

সাবেক বামপন্থী নেতা নজরুল ইসলাম খান বলেন, মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী মোজাম্মেল সাহেবদের পাকিস্তানের প্রতি প্রেম কেন? জাতীয় সংসদ ভবনের নকশা পাকিস্তান আমলে পাকিস্তানীদের পরিকল্পনায় করা। সেই পরিকল্পনা এত পছন্দ হয়ে গেছে কেন? আপনাদের তো পাকিস্তানকে এত ভালোবাসার কথা নয়। উদ্দেশ্য স্পষ্ট করতে হবে।

নজরুল ইসলাম খান আরও বলেন, অদ্ভুত একটা বাজেট দেয়া হয়েছে। এই বাজেট শ্রমিক পছন্দ করেনি, কৃষক পছন্দ করেনি এবং শুধু বড় ব্যবসায়ীরা পছন্দ করেছে। এই বাজেটের টাকা বিদেশে পাচার হয়ে যাবে। গেলো দশ বছরে চল্লিশ হাজার কোটিরও বেশি টাকা বিদেশে পাচার হয়েছে। এসব এ দেশের জনগণের টাকা। বাংলাদেশের টাকা। এই টাকা কারা পাচার করলো? আওয়ামী লীগের ব্যবসায়ীরা।

এসজে

 

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়