• ঢাকা বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১
logo

বিএনপির আন্দোলন কবে শুরু হবে, তারাই জানেন: কাদের

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২২ জুন ২০১৯, ১৬:১৩
ওবায়দুল কাদের; ফাইল ফটো

বিএনপি আন্দোলন করবে তা বার বার বলেই যাচ্ছে। এখনো তারা পুরোনো কথাই বলছেন। দশ বছর ধরে তাদের আন্দোলন করতে দেখছি এখন কবে দেখবো তারাই জানেন। বললেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

শনিবার (২২ জুন) সকালে রাজধানীর ধানমণ্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে দলের ৭০তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি এসব মন্তব্য করেন।

ওবায়দুল কাদের বলেন, সক্ষমতা থাকলে আন্দোলন করে বেগম খালেদা জিয়াকে কারাগার থেকে মুক্ত করে আনুক বিএনপি। দলের গঠনতন্ত্র থেকে ৭ ধারা বাদ দিয়ে প্রমাণ করেছে বিএনপি একটি দুর্নীতিগ্রস্ত দল।

তিনি বলেন, আগামীকাল ২৩ জুন আওয়ামী লীগের ৭০তম প্রতিষ্ঠাবার্ষিকী। এই প্রতিষ্ঠাবার্ষিকীতে দলকে নতুন করে গড়ে তোলার শপথ নিতে হবে। দুর্নীতিবাজদের প্রশ্রয় না দিয়ে দলকে সাজানোর চেষ্টা করছি।

ছাত্রলীগের সাবেক এই সভাপতি আরো বলেন, সড়কে যেমন শৃঙ্খলার অভাব আছে, তেমনি দলেও কিছু শৃঙ্খলার অভাব আছে। এসব ব্যাপারে দলে শৃঙ্খলা প্রতিষ্ঠিত করতে দলীয়ভাবে চেষ্টা চলছে।

ওবায়দুল কাদের বলেন, প্রধানমন্ত্রী ও দলীয় সভাপতি শেখ হাসিনা- দলের বড় সম্পাদক, তিনি আমাদের নেত্রী। একজন সৎ রাজনীতিবিদ হিসেবেই তিনি দলের নেতৃত্ব দিচ্ছেন। কাজেই অন্য সবাইকেই সৎ হতে হবে। দুর্নীতিকে কোনোভাবেই প্রশ্রয় দেয়া যাবে না।


এসজে

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বিএনপিসহ সব অপশক্তিকে প্রতিহত করব : কাদের
হিটলারের চেয়েও ভয়ংকর নেতানিয়াহু : কাদের
ওবায়দুল কাদেরকে উদ্দেশ করে যা বললেন রিজভী
‘স্বাধীনতার চেতনা ধ্বংস করার জন্য বিএনপির জন্ম’
X
Fresh