• ঢাকা মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১
logo

বিএনপি আবারও ফিনিক্স পাখির মতো জেগে উঠবে, আশা ফখরুলের

স্টাফ রিপোর্টার, ঠাকুরগাঁও

  ১৯ জুন ২০১৯, ১৮:০৪
মির্জা ফখরুল ইসলাম আলমগীর - RtvOnline
মির্জা ফখরুল ইসলাম আলমগীর। ফাইল ছবি

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, বন্দুক, পিস্তল ও রাষ্ট্র যন্ত্রকে ব্যবহার করে আওয়ামী লীগ ক্ষমতায় বসে আছে। এখান থেকে বেরিয়ে আসতে হবে। বিএনপি আবারো ফিনিক্স পাখির মতো জেগে উঠবে। এর জন্য সকলকে ঐক্যবদ্ধ হয়ে আগামী আন্দোলন সংগ্রামে ঝাঁপিয়ে পড়তে হবে।

আজ বুধবার (১৯ জুন) দুপুরে ঠাকুরগাঁও জেলার বালিয়াডাঙ্গী উপজেলা বিএনপি আয়োজিত একটি স্কুল মাঠে এক কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বর্তমান নির্বাচন কমিশনকে সরকারের তাবেদার ও কোমর ভাঙা কমিশন বলে মন্তব্য করে তিনি বলেন, এই কমিশনকে পরিবর্তন করে অবিলম্বে নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন দিতে হবে।
মির্জা ফখরুল অভিযোগ করেন, সরকার বিচার বিভাগে নিয়ন্ত্রণ করে জামিন ও রায় দিচ্ছে। এই নির্দেশনা আসছে আইন মন্ত্রণালয় থেকে। সেই নির্দেশনায় খালেদা জিয়াকে জেলে আটকে রেখেছে।

উপজেলা বিএনপির সভাপতি মো. রাজিউর রহমান চৌধুরীর সভাপতিত্বে কর্মী সভায় বক্তব্য দেন জেলা বিএনপির সভাপতি তৈমুর রহমান, কৃষকদলের সভাপতি আনেয়ারুল ইসলাম, জেলা বিএনপির সহ-সভাপতি ওবায়দুল্লাহ মাসুদ, জেলা যুবদলের আহ্বায়ক মাহবুবুর রহমান তুহিন, জেলা ছাত্রদলের সভাপতি মো. কায়েস প্রমুখ।

তৃণমূলে দল সুসংগঠিত করতে নিজ জেলা ঠাকুরগাঁওয়ে ৫টি উপজেলায় কর্মী সভা করেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল।
গেল রোববার শুরু হওয়া এই সাংগঠনিক সফর ৮টি কর্মীসভার মধ্য দিয়ে শেষ হয় বুধবার।

এসএস

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
উপজেলা নির্বাচনে অংশ না নেওয়ার সিদ্ধান্ত বিএনপির
ওবায়দুল কাদেরকে উদ্দেশ করে যা বললেন রিজভী
পিটার হাসকে নিয়ে বিএনপির বোধোদয় 
মাজা ভাঙা দল বিএনপি : হানিফ 
X
Fresh