বুধবার থেকে ফের আন্দোলনের ঘোষণা দিয়ে সরে গেলেন ছাত্রদলের বয়স্ক নেতারা

প্রকাশ | ১৭ জুন ২০১৯, ১৬:৫২ | আপডেট: ১৭ জুন ২০১৯, ১৬:৫৭

আরটিভি অনলাইন রিপোর্ট

ছাত্রদলে বয়সসীমা তুলে দিয়ে ধারাবাহিক কমিটি গঠনের দাবিতে 'বয়স্ক' বলে পরিচিত বিক্ষুব্ধ নেতাকর্মীরা যে অবস্থান কর্মসূচি পালন করছেন আগামীকাল তাতে বিরতির সিদ্ধান্ত নেয়া হয়েছে। তবে পরশু (১৯ জুন) থেকে ফের অবস্থান নেবেন তারা। আন্দোলনকারীরা এ তথ্য জানিয়েছেন।

গত শনিবার (১৫ জুন) থেকে আন্দোলন করছেন ছাত্রদলের বিক্ষুব্ধ কর্মীরা। আজ সোমবারও বেলা সাড়ে ১১টা থেকে দুপুর একটা পর্যন্ত নয়া পল্টনে বিএনপির কার্যালয়ের সামনে অবস্থান নেন তারা।

ছাত্রদলের বিলুপ্ত কমিটির সহ-সভাপতি এজমল হোসেন পাইলট আরটিভি অনলাইনকে বলেন, আমরা যে দাবিতে অবস্থান করছি, তা বাস্তবায়নের জন্য কালকের দিন পর্যন্ত অপেক্ষা করব। এজন্য আগামীকাল আমাদের কর্মসূচি স্থগিত থাকবে। তবে কালকের মধ্যে দাবি মেনে না নিলে পরশু (১৯ জুন) থেকে আমরা আবার আন্দোলনে নামব।’ দলের হাইকমান্ড তাদের দাবির বিষয়ে ইতিবাচক সিদ্ধান্ত নেবে বলে আশা করছেন ছাত্রদলের এই নেতা।

বিলুপ্ত কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক বায়েজিদ আরেফিন বলেন, আমাদের এই যৌক্তিক ও নৈতিক দাবি পূরণ না হওয়া পর্যন্ত আমরা আমাদের ঐক্যবদ্ধ অবস্থানে অনড় থাকব। দল নিশ্চয় বাস্তবতা অনুধাবন করবে এবং আমাদের দাবি বিবেচনা করবে।

তবে ছাত্রদলের বিক্ষুব্ধ আরেক নেতা নাম প্রকাশ না করার শর্তে বলেন, সার্চ কমিটির এক নেতা আমাদের আশ্বাস দিয়েছেন তাই আমরা কর্মসূচি স্থগিত করেছি। আশা করছি, দু-একদিনের মধ্যে আমাদের বিষয়ে দলীয় হাইকমান্ড ইতিবাচক সিদ্ধান্ত নেবে।

এসজে