সোহেল তাজের ভাগ্নে অপহৃত

প্রকাশ | ১৫ জুন ২০১৯, ১৯:৩৩ | আপডেট: ১৫ জুন ২০১৯, ১৯:৫৩

আরটিভি অনলাইন রিপোর্ট

সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী তানজিম আহমেদ সোহেল তাজের ভাগ্নে অপহৃত হয়েছেন। বিষয়টি তিনি নিজেই নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে জানিয়েছেন। তবে পুলিশ প্রশাসন বলছে, এ বিষয়ে এখনও খোঁজ খবর চলছে। 

ফেসবুক স্ট্যাটাসে সোহেল তাজ জানান, তার মামাতো বোনের ছেলে সৈয়দ ইফতেখার আলম প্রকাশ (সৌরভ)-কে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালের সামনে থেকে অপহরণ করা হয়। অপহরণের ঘটনায় ১০ জুন পাঁচলাইশ মডেল থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে (ডায়েরি নম্বর ৫২০)।  

তবে এই ঘটনা কবে এবং কোন পটভূমিতে ঘটেছে সে সম্পর্কে তিনি ফেসবুক পোস্টে বিস্তারিত কোন তথ্য জানাননি। সোহেল তাজ সেই পোস্টে লেখেন, এই অপহরণের পেছনে কারা আছে তা তিনি জানেন। অপহরণকারীদের প্রতি প্রচ্ছন্ন হুমকি দিয়ে তিনি তার ভাগ্নেকে পরিবারের কাছে ফিরিয়ে দেয়ার জন্য বলেন।

‘আমার মামাতো বোনের ছেলে (ভাগিনা) সৈয়দ ইফতেখার আলম প্রকাশ (সৌরভ) কে গত ৯ জুন চট্টগ্রাম মেডিকেল কলেজ হসপিটালের সামনে থেকে অপহরণ করা হয়েছেI যারা এই ঘটনা ঘটিয়েছে তাদেরকে অনুরোধ করছি সৌরভকে ফিরিয়ে দিতে তার পরিবারের কাছে। অন্যথায় আপনাদের পরিচয় জনসম্মুখে প্রকাশ করা হবে। ঘটনার আড়ালে কারা আছেন তা আমরা জানি।’

এ বিষয়ে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল বিবিসি বাংলাকে ঘটনাটি শুনেছেন উল্লেখ করে বলেন, আমি পুলিশ কমিশনারকে বলেছি ঘটনাটি সম্পর্কে খোঁজখবর নিতে।

এসজে/পি