• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

এ বছরই দেশের রাজনৈতিক পরিস্থিতি পরিবর্তন হবে: ড. কামাল

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০৬ জুন ২০১৯, ১৬:৫৬
রাজনৈতিক নেতৃবৃন্দের সঙ্গে ঈদ পরবর্তী শুভেচ্ছা বিনিময় করেন ড. কামাল হোসেন, ছবি: সংগৃহীত

এ বছরই দেশের রাজনৈতিক পরিস্থিতি পরিবর্তন হবে। ঐক্যফ্রন্টের পাশাপাশি গণফোরামকেও শক্তিশালী করা হবে। যদিও শক্তিশালী আন্দোলনের ওপরই অনেক কিছু নির্ভর করছে। দ্রুত গণতন্ত্র পুনরুদ্ধার এখন ঐক্যফ্রন্টের প্রধান লক্ষ্য। বললেন গণফোরাম সভাপতি ড. কামাল হোসেন।

বৃহস্পতিবার রাজধানীর বেইলি রোডের নিজ বাসায় নেতাকর্মীদের সঙ্গে ঈদ শুভেচ্ছা বিনিময়কালে রাজনৈতিক পরিস্থিতিতে পরিবর্তনের আশা প্রকাশ করেন তিনি।

ড. কামাল হোসেন বলেন, আমরা বিশ্বাস করি, বর্তমান সময়ের মতো একটা স্বৈরতান্ত্রিক অবস্থা থেকে মুক্ত হতে জনগণের ঐক্য প্রয়োজন এবং সচেতন রাজনৈতিক দলগুলো যারা আছে, তাদের ঐক্য অপরিহার্য।

ড. কামাল হোসেন বলেন, আমরা আগামী ১২ তারিখে আবার বসছি। আমাদের কথা হলো আমরা বসে পুরো কৌশলটা ঠিক করে মাঠে নেমে যাই, ঐক্য আরো সুসংহত করি। উনি (কাদের সিদ্দিকী) আমাদের ঐক্যের অন্যতম সাথী। তিনি প্রশ্নগুলো করতে পারেন। আমরা খোলামন নিয়ে ঘণ্টাদুয়েক তার সাথে আলাপ করেছি। আমরা ১২ তারিখ বসে ইতিবাচক সিদ্ধান্তে আসতে পারব।

কামাল বলেন, আমি মনে করি, এই বছরের মধ্যে জনগণের মধ্যে ঐক্যকে আরো সুসংহত করে দেশে আরো প্রকৃত অর্থে গণতন্ত্র প্রতিষ্ঠা করার কাজে আমাদের সবাইকে কাজে নেমে দাবি আদায় করতে হবে।

অচিরেই বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তি ও গণতন্ত্র রক্ষার আন্দোলন জোরদার করা হবে বলেও জানান ড. কামাল।

শুভেচ্ছা বিনিময়কালে গণফোরাম নেতা আবু সাইয়িদ, মহসিন রশিদ, সিদ্দিকুর রহমান, আহমেদ আমীন আফসারী, লতিফুল বারী হামিম প্রমুখ উপস্থিত ছিলেন।

এসজে/পি

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
X
Fresh