• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

জঙ্গিবাদ উত্থানের আওয়াজ শোনা যাচ্ছে: নাসিম

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০১ জুন ২০১৯, ২১:১৪

নতুন করে দেশে জঙ্গিবাদ উত্থানের আওয়াজ শোনা যাচ্ছে। এমন শঙ্কা প্রকাশ করেছেন ১৪ দলের মুখপাত্র ও আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মোহাম্মদ নাসিম।

শনিবার (১ জুন) রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউয়ে আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যালয়ে সাংবাদিকদের সম্মানে ১৪ দলের ইফতার-পূর্ব আলোচনা সভায় এ কথা বলেন তিনি।

মোহাম্মদ নাসিম বলেন, দেশে জঙ্গিবাদ একেবারে শেষ হয়ে যায়নি, এরা যে কোনো সময় মাথাচাড়া দিয়ে উঠতে পারে। ঈদের পর আমরা বিভাগীয় ও জেলা পর্যায়ে জঙ্গিবাদের বিরুদ্ধে সভা সমাবেশ করব। এখন আমরা আবার নতুন করে জঙ্গিবাদের আওয়াজ শুনতে পাই। আবারও মানুষ হত্যা করার জন্য ডাক দেয়া হচ্ছে।

জাসদ সভাপতি হাসানুল হক ইনু বলেন, বিএনপি বিরোধী দলের ভুমিকায় ছিল। তারা জঙ্গিবাদে জড়িয়ে বিরোধী দলের আনুষ্ঠানিক যোগ্যতা হারিয়েছে। সংসদে বিরোধী দলের জায়গা পরিবর্তন হয়েছে। এখন জাতীয় পার্টি বিরোধী দলের ভূমিকায় অবতীর্ণ হয়েছে।

তিনি বলেন, বিএনপি এখন রাষ্ট্রের শত্রু হিসেবে দাঁড়িয়েছে। গণমাধ্যম রাষ্ট্রের প্রতিপক্ষের বিরুদ্ধে যেমন কথা বলে, তেমনি সরকারের সমালোচনাও করে। আমাদের গণমাধ্যম তাই করছে। মাদক, দুর্নীতিবাজ ও দলবাজদের বিরুদ্ধে রুখে দাঁড়ানোসহ খাদ্যে ভেজালের বিরুদ্ধে দাঁড়াতে গণমাধ্যমের সহযোগিতা প্রয়োজন।

ইফতারে অংশ নেন সাম্যবাদী দলের সাধারণ সম্পাদক দিলীপ বড়ুয়া, জাসদ (একাংশ) সভাপতি শরিফ নুরুল আম্বিয়া, গণ আজাদী লীগের সাধারণ সম্পাদক এস কে শিকদার, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী, উপ-প্রচার সম্পাদক আমিনুল ইসলাম আমিন, কেন্দ্রীয় সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া, সাবেক খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম প্রমুখ।

এসজে

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সন্ত্রাসীদের বিচারের মুখোমুখি হতে হবে : কাদের
আহত আ.লীগ নেতাকে চিকিৎসা দিতে দেরি করায় ডাক্তারকে মারধর
হিটলারের চেয়েও ভয়ংকর নেতানিয়াহু : কাদের
ওবায়দুল কাদেরকে উদ্দেশ করে যা বললেন রিজভী
X
Fresh