• ঢাকা শুক্রবার, ২১ জুন ২০১৯, ৭ আষাঢ় ১৪২৬

মানুষের মুখে একই কথা শেখ হাসিনার বিকল্প নেই: স্বরাষ্ট্রমন্ত্রী

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ২৭ মে ২০১৯, ২১:৫৭ | আপডেট : ২৭ মে ২০১৯, ২২:০৫
বাংলাদেশকে উন্নত দেশ হিসেবে গড়ে তুলতে হলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার কোনও বিকল্প নেই। সারাদেশের মানুষের মুখে আজ একই কথা। বললেন, স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল।

whirpool
সোমবার (২৭ মে) ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে বঙ্গবন্ধু ডিপ্লোমা প্রকৌশলী পরিষদ আয়োজিত  ‘গণতন্ত্র-উন্নয়ন ও অগ্রগতির অভিযাত্রায় শেখ হাসিনা’ শীর্ষক আলোচনা সভায় এ কথা বলেন তিনি। 

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, বাংলাদেশ আজ প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে অগ্রসরমান দেশে পরিণত হয়েছে। এই অগ্রযাত্রায় ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্সদের ভূমিকা গুরুত্বপূর্ণ। সারাদেশে ছড়িয়ে ছিটিয়ে থাকা ডিপ্লোমা ইঞ্জিনিয়াররা শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশের অগ্রযাত্রায় ভূমিকা রেখে যাচ্ছেন, এটা প্রধানমন্ত্রী শেখ হাসিনাও বিশ্বাস করেন।

কামাল বলেন, বাংলাদেশ এক সময় ছিল দারিদ্র্যপীড়িত, দুর্নীতি ও বিদ্যুৎ ঘাটতির দেশ। শেখ হাসিনা ক্ষমতায় এসে দারিদ্র্য ও দুর্নীতিমুক্ত করে, বিদ্যুৎ ঘাটতি দূর করে দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন। একেই বলে দূরদর্শিতা, একেই বলে নেতৃত্ব। এ কারণেই আজ সারাদেশে শেখ হাসিনার জনপ্রিয়তা আকাশচুম্বী। দেশের এই উন্নয়নকে এগিয়ে নিয়ে যাওয়া, বাংলাদেশকে উন্নত দেশে পরিণত করতে শেখ হাসিনার কোনও বিকল্প নেই।

এসএস

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়