• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

প্রধানমন্ত্রীর ইফতারে বিএনপি নেতারা আসলে ভালো হতো: বিপ্লব বড়ুয়া

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৬ মে ২০১৯, ২১:৫৮

প্রধানমন্ত্রীর ইফতারের দাওয়াতে যদি বিএনপি নেতারা আসতেন তাহলে ভালো হতো। বিএনপির ইফতারের আমন্ত্রণ গ্রহণ করে তাদের উদ্দেশ্যে বললেন আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক ও প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া।

আজ রোববার আওয়ামী লীগ সভাপতির ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে বিএনপির একটি প্রতিনিধিদল প্রধানমন্ত্রীকে ইফতারের আমন্ত্রণ জানাতে আসলে তিনি এসব কথা বলেন।

বিএনপির প্রতিনিধি দলে ছিলেন জাতীয় নির্বাহী কমিটির সদস্য অধ্যাপক আমিনুল ইসলাম, সহ দফতর সম্পাদক বেলাল আহমেদ ও তাইফুল ইসলাম টিপু।

এসময় বিপ্লব বড়ুয়া তাদের আমন্ত্রণপত্র গ্রহণ করে বলেন, আপনারা গতকাল গণভবনে সব রাজনৈতিক দলের সৌজন্যে প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ইফতার মাহফিলে এলে ভালো হতো। প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার সরকারি বাসভবন গণভবনে সব রাজনৈতিক দলের সম্মানে ইফতারের আয়োজন করেছিলেন।

প্রধানমন্ত্রীর পক্ষ থেকে সব রাজনৈতিক দলকে আমন্ত্রণ জানানো হয়েছিল। গতবছর ডিসেম্বর মাসে অনুষ্ঠিত জাতীয় সংলাপে যেসব রাজনৈতিক দল অংশ নিয়েছিল, ওইসব দলের নেতাদের তিনি যথাযথভাবে আমন্ত্রণ জানিয়েছিলেন। আমরা বিএনপিসহ ঐক্যফ্রন্টের সব নেতাদের কার্ড আরামবাগে ঐক্যফ্রন্টের কার্যালয়ে দিয়ে এসেছি।

এছাড়া শনিবার দুপুরে প্রধানমন্ত্রীর নির্দেশে আমি বিশেষ সহকারী হিসেবে নিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ও গণফোরাম সভাপতি ড. কামাল হোসেনসহ অন্য নেতাদের সঙ্গে টেলিফোনে আমন্ত্রণের বিষয়টি অবহিত করি। তারা আমাকে জানিয়েছেন, তারা দাওয়াত পেয়েছেন। কিন্তু তাদের পূর্বনির্ধারিত একটি কর্মসূচি থাকায় আসতে পারবেন না।

তিনি আরও বলেন, আমরা আগামী ২৮ তারিখে ইফতার মাহফিলের দাওয়াত পেলাম। দলের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরকে দাওয়াত দিয়েছেন। তবে প্রধানমন্ত্রী ২৮ মে সকালে জাপান সফরে যাবেন। আর সাধারণ সম্পাদক কিছুদিন আগে চিকিৎসা শেষে দেশে ফিরেছেন। ওনারা আজ দাওয়াত দিলেন। আমরা দলীয় হাইকমান্ডে আলোচনা করে সিদ্ধান্ত নেবো।

এমকে

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
২৯ মার্চ : ইতিহাসে আজকের এই দিনে
শিক্ষা-সেবা-গবেষণায় প্রাধান্য দেবে বিএসএমএমইউ : নতুন উপাচার্য
বিএনপির মন্ত্রীদের বউরা ভারত থেকে শাড়ি এনে বিক্রি করত : প্রধানমন্ত্রী
‘অকৃতজ্ঞরা ভুলে যায় জিয়াকে মেজর জেনারেল বানিয়েছিল আওয়ামী লীগ’
X
Fresh