• ঢাকা মঙ্গলবার, ১৮ জুন ২০১৯, ৪ আষাঢ় ১৪২৬

প্রধানমন্ত্রীকে ইফতারের দাওয়াত দেবে বিএনপি

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ২৬ মে ২০১৯, ১৫:২৩ | আপডেট : ২৬ মে ২০১৯, ১৫:৩৪
 

whirpool
আওয়ামী লীগের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ইফতারের দাওয়াত দেবে বিএনপি। দাওয়াতপত্র আজ রোববার (২৬ মে) বিকেল ৪টায় ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে পৌঁছে দেবেন তারা। দাওয়াত প্রদান করতে যাওয়া বিএনপির দুই সদস্যের এ প্রতিনিধি দলে থাকবেন বিএনপির সহদফতর সম্পাদক তাইফুল ইসলাম টিপু ও বেলাল আহমেদ। 

দাওয়াত দেওয়ার বিষয়টি আরটিভি অনলাইনকে নিশ্চিত করে তাইফুল ইসলাম টিপু বলেন, আগামী ২৮ মে রাজধানীর লেডিস ক্লাবে রাজনীতিবিদ, সুশীল সমাজের প্রতিনিধি ও বিশিষ্টজনদের সম্মানে ইফতার মাহফিল আয়োজন করতে যাচ্ছে বিএনপি। রীতি অনুযায়ী প্রধানমন্ত্রীকে দাওয়াত দেয়া হবে। আজ বিকেলে ৪টা নাগাদ আমরা আওয়ামী লীগের ধানমন্ডি কার্যালয়ে পৌঁছে যাব বলে আশা করছি। প্রতিনিধি দলে আপাতত বেলাল ভাই (বেলাল আহমেদ) ও আমি থাকব।

জানা গেছে, রাজনীতিবিদদের জন্য ইফতার আয়োজনের সিদ্ধান্ত গ্রহণের সময় বিএনপির কয়েকজন নেতা অতিথিদের জন্য যথারীতি দামি খাবারের আয়োজন করার প্রস্তাব দেন। তবে দলের নেতাদের জন্য কারাবিধি অনুযায়ী ৩০ টাকার ইফতার আয়োজনের প্রস্তাব ছিল তাদের।

যেহেতু একই টেবিলে বসে অতিথিদের সঙ্গে বিএনপির সিনিয়র নেতারা ইফতার করেন, সেহেতু দুই ধরনের ইফতার আইটেম রাখা বাস্তবসম্মত নয়। সে কারণে বিএনপি নেতারা শেষ পর্যন্ত সিদ্ধান্ত নেন, সবার জন্যই ৩০ টাকার ইফতার আইটেমের ব্যবস্থা করবেন তারা।

বিএনপি সূত্র বলছে, এই ৩০ টাকার ইফতারের প্যাকেজে থাকবে ছোট একটি পানির বোতল (যার দাম পড়বে ৬ টাকা), এক পিস খেজুর, এক পিস পেয়াজু, এক পিস বেগুনি, এক পিস ছোট জিলাপি, এক মুঠো মুড়ি এবং সামান্য কিছু ছোলা।

এসজে

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়