• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

‘মানবিক বিবেচনায়’ জারিনের বহিষ্কারাদেশ প্রত্যাহারের কথা ভাবছে ছাত্রলীগ

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৩ মে ২০১৯, ১০:৪৩

বহিষ্কারের যন্ত্রণা মেনে নিতে না পেরে ঘুমের ওষুধ খেয়ে আত্মহত্যার চেষ্টা করেছিলেন ছাত্রলীগের সাবকে কেন্দ্রীয় নেত্রী জারিন দিয়া। তবে মানবিক দিক বিবেচনায় নিয়ে তার বহিষ্কারাদেশ তুলে নেয়ার আশ্বাস দিয়েছেন ছাত্রলীগের সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন ও সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী।

বুধবার (২২ মে) রাত ১০টার দিকে ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক রাজধানীর স্কয়ার হাসপাতালে জারিন দিয়াকে দেখতে যান। সেখানে তারা এমন আশ্বাস দেন।

এ বিষয়ে সংগঠনটির গত কমিটির সমাজসেবা সম্পাদক রানা হামিদ জানান, রাত ১০টার দিকে সভাপতি ও সাধারণ সম্পাদক জারিন দিয়াকে দেখতে আসেন। তখন তারা দিয়ার বাবা-মায়ের কাছে তার বহিষ্কারাদেশ প্রত্যাহার করে নেয়ার আশ্বাস দেন।

এ বিষয়ে ছাত্রলীগের সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী বলেন, দিয়া তার ভুল বুঝতে পেরেছে। তিনি তার ফেসবুক স্ট্যাটাসে এর জন্য দুঃখ প্রকাশ করেছে। আর মানবিক দিক বিবেচনায় নিয়ে আমরা তার বহিষ্কারাদেশ বিবেচনা করবো।

মধুর ক্যান্টিনে মারামারির ঘটনায় জড়িত থাকার দায়ে ছাত্রলীগ থেকে বহিষ্কার হওয়ায় পর গেল ২০ মে সোমবার রাতে ঘুমের ওষুধ খেয়ে আত্মহত্যার চেষ্টা করেন জারিন। পরে তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছিল।

এসজে/এসএস

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
৮ বছর পর কমিটি পেল বাঙলা কলেজ ছাত্রলীগ
লক্ষ্মীপুরে অস্ত্রসহ ছাত্রলীগ নেতা গ্রেপ্তার
গণহত্যা দিবসে শহীদদের স্মরণে মোমবাতি প্রজ্বালন
জয় বাংলা না বলায় অধ্যক্ষের কক্ষে ছাত্রলীগের তালা 
X
Fresh