logo
  • ঢাকা বুধবার, ২১ আগস্ট ২০১৯, ৬ ভাদ্র ১৪২৬

বিএনপিতে ফখরুলের চেয়েও যোগ্য কেউ আছেন, আমার মনে হয় না: কাদের

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ২০ মে ২০১৯, ১৯:৫৮
শূন্য হওয়া বগুড়া-৬ আসনে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের চেয়েও যোগ্য ব্যক্তি কি আসবেন? মির্জা ফখরুল ইসলামের চেয়েও কি শক্তিশালী কোনো বার্তা নতুন ব্যক্তিটি সংসদে দিতে পারবেন - এমন কেউ আসছেন? সেটা তো আমার মনে হয় না। বললেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

bestelectronics
সোমবার সেতু ভবনে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এ প্রতিক্রিয়া জানান সিঙ্গাপুরে চিকিৎসা নিয়ে সদ্য ফেরত আসা সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী।

ওবায়দুল কাদের বলেন, ভার-ভারত্বের দিক থেকে আমার মনে হয় মির্জা ফখরুল পারপাসটা ভালোভাবে সার্ভ করতে পারতেন। শক্তিশালী বিরোধী দলের শক্তিশালী বার্তা তিনি দিতে পারতেন।

গত ৩০ ডিসেম্বর অনুষ্ঠিত একাদশ সংসদ নির্বাচনে বগুড়া-৬ আসনে ধানের শীষ প্রতীক নিয়ে নির্বাচিত হন ফখরুল। কিন্তু তিনি শপথ না নেওয়ায় আসনটি শূন্য ঘোষণা করে ২৪ জুন ফের ভোট করবে নির্বাচন কমিশন।

মির্জা ফখরুলের সংসদে যোগদান বিএনপির জন্য আবশ্যক ছিল মন্তব্য করেন কাদের বলেন, এখানে আমার মনে হয় এটা শুভবুদ্ধির উদয় হয়েছে যে, তারা সংসদে যোগ দিয়েছেন। গণফোরামের দু-জনও সংসদে এসেছেন। এই অংশগ্রহণ সংখ্যার দিক থেকে নয়, সংসদে যোগদান তাদের বিরোধী দল হিসেবে বিএনপির পারপাস সার্ভ করার জন্য।

এসজে

bestelectronics bestelectronics
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়