• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

ব্যারিস্টার নওফেলের নাম ব্যবহার করে ছাত্রলীগ নেত্রীকে অপহরণ চেষ্টার অভিযোগ

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১৯ মে ২০১৯, ১৮:২৬

উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেলের নাম ব্যবহার করে ছাত্রলীগের এক নেত্রীকে অপহরণ চেষ্টার অভিযোগ উঠেছে।

ছাত্রলীগের ওই নেত্রীর নাম শ্রাবণী ইসলাম দিশা। তিনি সংগঠনের ঢাকা বিশ্ববিদ্যালয়ের রোকেয়া হল শাখা সাধারণ সম্পাদক।

এর আগে ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণার দিন তিনি পদবঞ্চিতদের সঙ্গে আন্দোলন করতে গিয়ে পদপ্রাপ্তদের দ্বারা হামলারও শিকার হয়েছিলেন।

আজ রোববার দুপুরে ঢাবি সাংবাদিক সমিতিতে আয়োজিত সংবাদ সম্মেলনে এ অভিযোগ করেন দিশা।

এ ঘটনায় শাহবাগ থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে। মোতালেব প্লাজার একটি বাসা থেকে তাকে অপহরণের চেষ্টা করা হয় বলে সংবাদ সম্মেলনে জানান দিশা।

দিশা বলেন, শনিবার দুপুরে রিমা নামের একজন ফোন করে বলেন, উপমন্ত্রী নওফেল আমার সঙ্গে কথা বলতে চান। এরপর উপমন্ত্রীর পরিচয় দিয়ে একজন ফোনে বলেন, তোমার ওপর হামলার ব্যাপারে প্রধানমন্ত্রীর সঙ্গে কথা হয়েছে। মাননীয় প্রধানমন্ত্রী আমাকে দায়িত্ব দিয়েছেন। তুমি সন্ধ্যায় রিমার সঙ্গে চলে এসো। আমি তোমাকে আপার (প্রধানমন্ত্রী) কাছে নিয়ে যাবো।

দিশা আরও বলেন, সন্ধ্যায় রিমা মোতালেব প্লাজার বাসায় আসে তাকে নিয়ে যাওয়ার জন্য। এরমধ্যে উপমন্ত্রীর সঙ্গে যোগাযোগ করা হলে তিনি দিশা ও তার সঙ্গে থাকা অন্যদের জানান, তিনি রিমা নামে কাউকে পাঠাননি এবং ঘটনার কিছুই জানেন না।

দিশা বলেন, আমাকে কৌশলে অপহরণের চেষ্টা করা হয়েছিল। আমি এখন নিরাপদ বোধ করছি না। মাননীয় প্রধানমন্ত্রীর কাছে নিরাপত্তা চাইছি। কালকের ঘটনার পর থেকে আমি আতঙ্কিত।

সম্প্রতি ছাত্রলীগের কমিটি ঘোষণার পর পদবঞ্চিতরা মধুতে সংবাদ সম্মেলন করতে গেলে হামলার শিকার হন শ্রাবণী ইসলাম দিশাসহ অন্যরা। এ সময় তিনি চোখে আঘাত পান।

এই হামলা ও অপহরণের চেষ্টা দুটো একই ঘটনার ধারাবাহিকতা কিনা-এ প্রশ্নের জবাবে দিশা বলেন, এটার বিষয়ে আমি কিছু বলতে চাচ্ছি না। ছাত্রলীগকে বিতর্কিত করতে একটি চক্র আমাকে অপহরণের চেষ্টা করেছে। আমি বিচার চাই। রিমা নামে যে মেয়ে এসেছিল, সে বদরুন্নেছা কলেজ ছাত্রলীগের ভাইস প্রেসিডেন্ট। তাকে আমি চিনি। তাকে গ্রেপ্তার করলে সব তথ্য বেরিয়ে আসবে।

এসজে/ এমকে

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ছাত্রলীগ নেতার অন্তরঙ্গ ভিডিও ভাইরাল, কমিটি বিলুপ্ত
লক্ষ্মীপুরে হামলায় আহত ছাত্রলীগ নেতার মৃত্যু 
ছাত্রলীগের চার নেতাকে গুলি, স্বেচ্ছাসেবকলীগ নেতাসহ গ্রেপ্তার ৩
নোয়াখালীতে ছাত্রলীগের মিলনমেলা অনুষ্ঠিত
X
Fresh