• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

ছাত্রলীগ করলে বান্ধবী থাকতে পারবে না, এমনটি কোথাও লেখা নেই: শোভন

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১৬ মে ২০১৯, ১০:৪০

কেউ ছাত্রলীগ করলে তার যে বান্ধবী থাকতে পারবে না, এমনটি কিন্তু কোথাও লেখা নেই। এই বিষয়গুলো নিয়ে আমি বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি হওয়ার আগেও অনেক গুজব শুনেছেন আপনারা। সে আমার বান্ধবী। এর বেশি আপাতত কিছু বলছি না। এভাবেই নিজের বিরুদ্ধে ওঠা বিবাহের অভিযোগ প্রত্যাখ্যান করলেন ছাত্রলীগ সভাপতি রেজোয়ানুল হক চৌধুরী শোভন।

বুধবার দিবাগত রাত ১২টায় রাজধানীর ধানমন্ডিস্থ আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে এসব কথা বলেন তিনি।

সদ্য ঘোষিত ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটিতে পদপ্রাপ্ত বেশ কয়েকজন নেতার বিরুদ্ধে বিভিন্ন ধরনের অভিযোগ উঠেছে। এমনকি ছাত্রলীগের সভাপতি রেজোয়ানুল হক চৌধুরী শোভনকে বিবাহিত ও সাধারণ সম্পাদক গোলাম রাব্বানীকে মাদকসেবী বলেও উল্লেখ করেন আন্দোলনকারীরা।

পদবঞ্চিতদের বিক্ষোভের মধ্যেই ছাত্রলীগ সভাপতি শোভনের সঙ্গে একটি মে‌য়ের সঙ্গে ছ‌বি সামাজিক যোগা‌যোগ মাধ্যমে ছড়িয়ে পড়ার বিষ‌য়ে জান‌তে চাইলে জবাবে তিনি বলেন, বান্ধবী থাক‌তে পারবে না এমন‌টি ছাত্রলীগের কোথাও লেখা নেই। পদ চলে গেলে জান‌তে পারবেন তিনি কে।

এসময় তিনি বিবাহিত এটা কেউ প্রমাণ করতে পারলে পদ থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দিয়েছেন। যারা এই অভিযোগ করছেন তাদের বিরুদ্ধে চ্যালেঞ্জও ছুঁড়ে দেন এই নেতা।

এসজে/এসএস

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
৮ বছর পর কমিটি পেল বাঙলা কলেজ ছাত্রলীগ
লক্ষ্মীপুরে অস্ত্রসহ ছাত্রলীগ নেতা গ্রেপ্তার
গণহত্যা দিবসে শহীদদের স্মরণে মোমবাতি প্রজ্বালন
জয় বাংলা না বলায় অধ্যক্ষের কক্ষে ছাত্রলীগের তালা 
X
Fresh