• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

খালেদাকে কোথায় রাখলে রিজভী সাহেব খুশি হবেন, প্রশ্ন তথ্যমন্ত্রীর

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১৫ মে ২০১৯, ১৪:৩৬
ফাইল ছবি

পুরনো ভবনের স্যাঁতস্যাঁতে পরিবেশ ছেড়ে কেরানীগঞ্জের নতুন কারাগারে নতুন ভবনে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে রাখার খবরে বিএনপির অখুশি হওয়ার কোনও কারণ দেখছি না। তাকে কোথায় রাখলে যে রিজভী সাহেব খুশি হবেন সেটি বুঝতে পারছি না। বললেন আওয়ামী লীগের প্রচার সম্পাদক ও তথ্যমন্ত্রী হাছান মাহমুদ।

বুধবার (১৫ মে) সচিবালয়ে ভারতীয় হাইকমিশনার রীভা গাঙ্গুলীর সৌজন্য সাক্ষাৎ শেষে তথ্যমন্ত্রী হাছান মাহমুদ প্রশ্নের জবাবে একথা জানান।

আওয়ামী লীগের এই প্রচার সম্পাদক বলেন, নাজিম উদ্দিন রোডের পুরনো কারাগারকে জাদুঘরে রূপান্তরিত করতে খালেদা জিয়াকে কেরানীগঞ্জের কারাগারে নেয়ার প্রয়োজনীয়তা রয়েছে।

তথ্যমন্ত্রী বলেন, বিএনপির পক্ষ থেকে তো বারবার বলা হচ্ছিলো যে, খালেদা জিয়াকে পুরনো একটি ভবনে স্যাঁতস্যাঁতে পরিবেশে রাখা হয়েছিল। যদিও সেখানে রাখার জন্য সেই ভবনকে নতুনভাবে তৈরি করা হয়েছিল, সেটিকে মর্ডানাইজ করা হয়েছিল, সব সুযোগ-সুবিধা দেয়া হয়েছিল। এরপরও বিএনপির পক্ষ থেকে বলা হচ্ছিলো একটি পুরনো ভবনে নির্জন কারাগারে তাকে রাখা হচ্ছিলো, যেখানে অন্য কোনও বন্দি নেই।

তিনি বলেন, এখন কেরানীগঞ্জের কারাগারে তো অন্যসব বন্দিকে অনেক আগেই সেখানে স্থানান্তরিত করা হয়েছে। সেখানে নতুন ভবন এবং সেটি একেবারে আধুনিক ভবন, সেখানে সব সুযোগ-সুবিধা আছে। এতে তো বিএনপির খুশি হওয়ার কথা। কিন্তু দেখলাম যে রিজভী আহমেদ এটি নিয়েও একটি সংবাদ সম্মেলন করেছেন। এখন তাকে কোথায় রাখলে যে রিজভী সাহবে খুশি হবেন সেটি বুঝতে পারছি না।

এসজে/এসএস

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
X
Fresh