• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

কাল সন্ধ্যায় দেশে ফিরছেন ওবায়দুল কাদের

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১৪ মে ২০১৯, ১৮:১০
ছবি-সংগৃহীত

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের সিঙ্গাপুরের চিকিৎসা শেষ করে আগামীকাল বুধবার দেশে ফিরে আসছেন। সেতু বিভাগের তথ্য কর্মকর্তা শেখ ওয়ালিদ আরটিভি অনলাইন এ তথ্য নিশ্চিত করেছেন।

শেখ ওয়ালিদ বলেন, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের ১৫ মে দেশে ফিরবেন। বিমান বাংলাদেশ এয়ারলাইনসের একটি ফ্লাইটে ওই দিন সন্ধ্যা ৬টা নাগাদ তিনি হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করবেন বলে আশা করা যাচ্ছে।

গেল ৩ মার্চ ভোরে হঠাৎ শ্বাস-প্রশ্বাসে সমস্যা দেখা দিলে ওবায়দুল কাদেরকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) ভর্তি করা হয়। প্রথমে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) নেয়া হলেও পরে হাসপাতালের করোনারি কেয়ার ইউনিটে (সিসিইউ) রাখা হয় তাকে। পরে এনজিওগ্রাম করে ওবায়দুল কাদেরের হার্টে তিনটি ব্লক ধরা পড়ে।

অবস্থা কিছুটা স্থিতিশীল হলে ৪ মার্চ বিকেলে উন্নত চিকিৎসার জন্য এয়ার অ্যাম্বুলেন্সে করে ওবায়দুল কাদেরকে সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে ভর্তি করা হয়। এর পর থেকে ওবায়দুল কাদের ধীরে ধীরে সুস্থ হয়ে উঠছেন। এরই মধ্যে তিনি হাসপাতাল থেকে ছাড়া পেয়েছেন। তবে সিঙ্গাপুরেই অবস্থান করছেন। নিয়মিত হাসপাতালের চিকিৎসকরা তাঁকে পরীক্ষা-নিরীক্ষা করছেন।

এসজে/এসএস

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বিএনপিসহ সব অপশক্তিকে প্রতিহত করব : কাদের
হিটলারের চেয়েও ভয়ংকর নেতানিয়াহু : কাদের
ওবায়দুল কাদেরকে উদ্দেশ করে যা বললেন রিজভী
‘স্বাধীনতার চেতনা ধ্বংস করার জন্য বিএনপির জন্ম’
X
Fresh