• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

শোভন-রাব্বানীকে নিয়ে ছাত্রলীগ নেত্রীর বিস্ফোরক পোস্ট

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১৪ মে ২০১৯, ১৩:৩০

রেজওয়ানুল হক চৌধুরী শোভন এবং গোলাম রব্বানী ভাই আপনাদের মধু ভর্তি মেয়ে লাগে। বড় বড় প্রোগ্রামে মেয়েদের মুখ না দেখলে তো আপনাদের মন ভরতো না। শোভন ভাই আপনি একদিন আমাকে সবার সামনে বলছিলেন কি রে চেহারা সুন্দর আছে; তো সেজেগুজে আসতে পারো না! আমি সেজেগুজে আসতে পারি নাই দেখে আমাকে কমিটিতে রাখলেন না?

এভাবেই ফেসবুক স্ট্যাটাসে ক্ষোভ প্রকাশ করলেন ছাত্রলীগের গত কেন্দ্রীয় কমিটির সদস্য জারিন দিয়া। তিনি গণিত বিভাগ ছাত্রলীগেরও সাধারণ সম্পাদক ছিলেন।

দুই সদস্যের কমিটি ঘোষণার প্রায় এক বছর প্রতীক্ষার পর গতকাল সোমবার ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি দেয়া হয়েছে। সোমবার ৩০১ সদস্য বিশিষ্টি এ কমিটি প্রকাশ করা হয়। এ কমিটি নিয়েই ক্ষোভ প্রকাশ করে এসব কথা লিখেছেন তিনি।

জারিন দিয়া লিখেছেন, আপনারা যেসব মেয়েদের কমিটিতে রেখেছেন তারা কয়দিন থেকে রাজনীতি করে! আপা কি জানেন? আর নিজে বিবাহিত বলে কমিটিতে দুনিয়ার বিবাহিত মেয়েদের রেখেছেন!’

সাধারণ সম্পাদক রাব্বানীকে উদ্দেশ করে তিনি লেখেন, আর গোলাম রাব্বানী ভাই আমাকে সবার সামনে বলছিলেন দুইদিনের মেয়ে কেমনে পোস্ট পাইছো বুঝি নাই! কয়জনের বেডে গেছো NSI রিপোর্ট করলেই জানা যাবে। মনে আছে গোলাম রাব্বানী ভাই? আমি তখন আপনার যোগ্য কথার জবাব দিয়েছিলাম। আজ তার শোধ নিলেন? অনেক তথ্য অপেক্ষা করছে আপনাদের জন্যে।

তিনি আরও লেখেন, এই বিবাহিত বিতর্কিত কমিটি মানি না; মানব না...আমার শ্রমের মূল্য দিতে হবে আপনাদের।

এসজে

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
৮ বছর পর কমিটি পেল বাঙলা কলেজ ছাত্রলীগ
লক্ষ্মীপুরে অস্ত্রসহ ছাত্রলীগ নেতা গ্রেপ্তার
গণহত্যা দিবসে শহীদদের স্মরণে মোমবাতি প্রজ্বালন
জয় বাংলা না বলায় অধ্যক্ষের কক্ষে ছাত্রলীগের তালা 
X
Fresh