ব্যারিস্টার পার্থর মধ্যে মান-অভিমান থাকতে পারে: রিজভী

প্রকাশ | ০৮ মে ২০১৯, ১৪:০০ | আপডেট: ০৮ মে ২০১৯, ১৪:৪২

আরটিভি অনলাইন রিপোর্ট
ফাইল ছবি

চলমান রাজনীতির দুঃসময় চলছে। এই দুঃসময়ে জোটের অন্তর্ভুক্ত বিজেপির ব্যারিস্টার পার্থর মধ্যে মান-অভিমান থাকতেই পারে। সেটা নিরসন হয়ে যাবে। বিশেষ করে বড় দল বিএনপি এবং জোটের আরও যারা নেতৃবৃন্দ আছেন, সবার পদক্ষেপে এগুলো থাকবে না। অচিরেই এই মান-অভিমান সেরে যাবে।

বললেন বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। বুধবার রাজধানীর নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এসব কথা বলেন তিনি।

রুহুল কবির রিজভী বলেন, আমরা ২০ দলীয় জোট ঐক্যবদ্ধভাবে যে কর্মসূচি বিভিন্ন পর্যায়ে করে যাচ্ছি সেটা অব্যাহত থাকবে- এ ব্যাপারে আপনারা নিঃসন্দেহ থাকতে পারেন।

তিনি বলেন, সরকারের নানা ধরনের ইয়ে থাকতে পারে, খেলাধুলো থাকতে পারে। কিন্তু যারা দীর্ঘদিন এই দশ বছর গণতন্ত্রের জন্য লড়াই করেছেন, গণতন্ত্রের সাথে কাঁধে কাঁধ মিলিয়ে মিছিল করেছেন; তাদের মধ্যে ভাঙন আসবে না। যত নিষ্ঠুর নির্বাচন হবে ততই ঐক্য আরও অটুট হবে, আরও মজবুত হবে, ততই সিমেন্টেড হবে।

সংবাদ সম্মেলনে বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা কাউন্সিলের সদস্য অধ্যাপিকা শাহিদা রফিক, আবুল খায়ের ভুঁইয়া, কেন্দ্রীয় নেতা মুনির হোসেন, মাহবুবুল হক নান্নু, খান রবিউল ইসলাম রবি ও শ্রমিক দলের সভাপতি আনোয়ার হোসাইন উপস্থিত ছিলেন।

এসজে/পি