• ঢাকা বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১
logo

জোটে ভাঙন হয়েছে, দলের ভাঙন শুরু হবে: হানিফ

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০৭ মে ২০১৯, ১৬:২০

বিএনপি নেতাদের মিথ্যাচারের রাজনীতির কারণে জোটে ভাঙন শুরু হয়েছে। অচিরেই বিএনপিতেও ভাঙন শুরু হবে। বললেন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ।

মঙ্গলবার দুপুরে নোয়াখালী সদর উপজেলার ধর্মপুরে ঘূর্ণিঝড়ে দুর্গতদের মাঝে শুকনো খাবার ও নগদ অর্থ বিতরণ করতে গিয়ে এ কথা বলেন তিনি।

হানিফ বলেন, ঘূর্ণিঝড় ফণীর আঘাতে ক্ষয়ক্ষতি কম হয়েছে, তবে যেসব এলাকায় ঘরবাড়ি ভেঙে গেছে মানুষের ক্ষয়ক্ষতি হয়েছে তাদের পাশে দাঁড়াতে আমাদের নেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে সরকারের পাশাপাশি দলীয়ভাবে দুর্গতদের পাশে দাঁড়িয়েছি।

কিন্তু বিএনপি নামক দলটির নেতারা বরাবরের মতো মিথ্যাচার করে যাচ্ছেন। তারা বলেছেন, আমরা নাকি ত্রাণসামগ্রী পৌঁছাইনি।

হানিফ বলেন, বিএনপি ঘূর্ণিঝড় দুর্গতদের নিয়ে লাগামহীনভাবে মিথ্যাচার করছে। তাদের এই মিথ্যাচারের রাজনীতির কারণে জোটে ভাঙন শুরু হয়েছে, অচিরেই বিএনপিতেও ভাঙন শুরু হবে।

আদর্শহীন দল টিকে থাকে না মন্তব্য করে হানিফ বলেন, বিএনপি প্রকৃতপক্ষে আদর্শহীন একটি দল, যাদের কোনো আদর্শ নেই।

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মতিয়া চৌধুরী বলেন, প্রধানমন্ত্রীর নির্দেশে একদিকে সরকার আরেক দিকে আওয়ামী লীগের নেতাকর্মীরা দুর্গতদের পাশে দাঁড়িয়েছেন। বিএনপি নেতারা কোথায়? আপনাদের কাউকে দেখা যায় না কেন?

বিএনপির সমালোচনা করে তিনি বলেন, মাথা পইরা গেলে দেহটা যেমন দাপাদাপি করে বিএনপির অবস্থা এখন এরকম, তারা দাপাদাপি করতেছে। তাদের অবস্থা টালমাটাল।

এসজে/ এমকে

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
X
Fresh