• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

কর্তৃত্ব নয় সেবা করতে এসেছি: জিএম কাদের

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০৬ মে ২০১৯, ১৫:৩৪
বনানী কার্যালয়ে জাতীয় যুব সংহতি আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে জিএম কাদের, ছবি: আরটিভি অনলাইন

জাতীয় পার্টির ভারপ্রাপ্ত চেয়ারম্যান জিএম কাদের বলেছেন, আমি কর্তৃত্ব করার জন্য আসিনি। জাপার সেবা করার জন্য এসেছি। সবার মতামতের ভিত্তিতে জাপাকে এগিয়ে নিতে চাই।

সোমবার জাপার বনানী কার্যালয়ে জাতীয় যুব সংহতি আয়োজিত এক সংবর্ধনা অনুষ্ঠানে তিনি এ কথা বলেন। জিএম কাদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মনোনীত হওয়ায় এ সংবর্ধনার আয়োজন করা হয়।

জিএম কাদের বলেন, দলের জন্য যারা ত্যাগ স্বীকার করেছে, সেই মানুষগুলোকে নিয়ে দল চালাতে চাই। হঠাৎ করে কেউ এলো, দলে বড় পদ দেওয়া হলো; আমি মনে করি এটা দেশ ও দলের জন্য মঙ্গল হতে পারে না। অনেক ক্ষেত্রে যেটা লক্ষ্য করেছি। কিন্তু বিশেষ সময়ে বিশেষ কিছু হতে পারে। এটা প্রচলিত নিয়ম হতে পারে না।

তিনি আরও বলেন, রাজনীতি অনেক ক্ষেত্রে ব্যবসার মতো হয়েছে। অনেকটা জমিদারীর মতো বংশ পরম্পরায়। আমি কিন্তু রাজনীতিকে সেভাবে দেখি না। বড় জায়গায় যাওয়া মানে মানুষের জন্য তত বেশি কাজ করার সুযোগ। তত বেশি সেবা করার সুযোগ।

সংবর্ধনা অনুষ্ঠানে যুবসংহতির সভাপতি আলমগীর সিকদার লোটনের সভাপতিত্বে জাপা মহাসচিব মসিউর রহমান রাঙ্গা ছাড়াও আরও বক্তব্য রাখেন পার্টির প্রেসিডিয়াম সদস্য সৈয়দ আবু হোসেন বাবলা এমপি, মাসুদা এমএ রশিদ চৌধুরী এমপিসহ অনেকে।

পি

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
X
Fresh