• ঢাকা শুক্রবার, ২৪ মে ২০১৯, ১০ জ্যৈষ্ঠ ১৪২৬

সবাইকে নিয়ে পার্টিকে আরও শক্তিশালী করতে চাই: জিএম কাদের

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ০৫ মে ২০১৯, ১২:৩২ | আপডেট : ০৫ মে ২০১৯, ১৩:০২
সংগৃহীত
দলের সবাইকে নিয়ে কাজ করার প্রত্যয় ব্যক্ত করেছেন জাতীয় পার্টির ভারপ্রাপ্ত চেয়ারম্যান জিএম কাদের এমপি।

whirpool
নতুন দায়িত্ব পাওয়ার পর বনানীতে জাতীয় পার্টির চেয়ারম্যানের কার্যালয়ে রোববার দুপুরে এক সংবাদ সম্মেলনে একথা বলেন তিনি।

জিএম কাদের বলেন, জাতীয় পার্টির চেয়ারম্যান আমাকে ভারপ্রাপ্ত চেয়ারম্যান পদে নিয়োগ দিয়েছেন। আমি দলের সর্বস্তরের নেতাকর্মীদের সঙ্গে নিয়ে কাজ করতে চাই। পার্টিকে আরও শক্তিশালী করতে চাই।

জাতীয় পার্টির মহাসচিব পদে পরিবর্তন আসছে বলে গণমাধ্যমে প্রকাশিত সংবাদের বিষয়ে সাংবাদিকরা জানতে চাইলে ভারপ্রাপ্ত চেয়ারম্যান বলেন, এসব নিউজ একেবারেই ভিত্তিহীন, ফরমায়েশি। বিভ্রান্তি ছড়ানো এসব নিউজ করানো হয়েছে।

এসময় জিএম কাদের বলেন, জাতীয় পার্টির নতুন ভারপ্রাপ্ত চেয়ারম্যানের ঘোষণা নিয়ে কোনও বিভ্রান্তি না ছড়ানোর আহ্বান জানিয়েছেন চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদ।

এর আগে গতকাল শনিবার রাতে ছোট ভাই জিএম কাদেরকে জাতীয় পার্টির ভারপ্রাপ্ত চেয়ারম্যান ঘোষণা করেছেন পার্টির চেয়ারম্যান সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদ। শনিবার রাত ১১টার দিকে ঢাকার বারিধারায় নিজের বাসভবনে এক জরুরি সংবাদ সম্মেলনে এ ঘোষণা দেন তিনি।

এরশাদ জানান, তার অবর্তমানে দলের চেয়ারম্যানের দায়িত্ব তার ছোট ভাই জিএম কাদের পালন করবেন। শারীরিক অসুস্থতার জন্য তিনি এখন অনেক সাংগঠনিক দায়িত্ব পালন করতে পারছেন না। সে কারণে তিনি সুস্থ না হওয়া পর্যন্ত জিএম কাদেরই দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যানের দায়িত্ব পালন করবেন। 

এসজে/এসএস

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়