• ঢাকা বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১
logo

জঙ্গিবাদ প্রতিরোধে বিএনপিকে একসঙ্গে কাজ করার আহ্বান নাসিমের

আরটিভি অনলাইন রিপোর্ট

  ৩০ এপ্রিল ২০১৯, ১৭:৪৮

আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য এবং কেন্দ্রীয় ১৪ দলের মুখপাত্র মোহাম্মদ নাসিম বলেছেন, জঙ্গিবাদ ও সাম্প্রদায়িকতার বিরুদ্ধে প্রধানমন্ত্রী শেখ হাসিনা লড়াই করছেন। এই লড়াইয়ে বিএনপিকে একসঙ্গে কাজ করার আহ্বান জানিয়েছেন তিনি।

তিনি আজ দুপুরে রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউয়ের আওয়ামী লীগের কার্যালয়ে জঙ্গিবাদ ও সাম্প্রদায়িকতার বিরুদ্ধে কেন্দ্রীয় ১৪ দলের উদ্যোগে আয়োজিত এক শান্তি সমাবেশে এ আহবান জানান।

মোহাম্মদ নাসিম বলেন, আপনারাও জঙ্গিবাদ ও সাম্প্রদায়িকতার বিরুদ্ধে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য এগিয়ে আসুন। আসুন আমরা সকলে মিলে ঐক্যবদ্ধভাবে জঙ্গিবাদের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলি। জঙ্গিবাদকে শুধু নিয়ন্ত্রণ নয়, সমূলে উৎপাটন করি।

জাতীয় সংসদে যোগদানের জন্য বিএনপির নেতাদের ধন্যবাদ জানিয়ে তিনি আরও বলেন, আপনারা অনেক পরে হলেও পার্লামেন্টে যোগদান করেছেন। এ জন্য কেন্দ্রীয় ১৪ দলের পক্ষ থেকে আপনাদের ধন্যবাদ জানাচ্ছি।

সমাবেশে আসন্ন পবিত্র রমজান মাসে দেশের প্রতিটি বিভাগীয় ও জেলা শহরে কেন্দ্রীয় ১৪ দলের উদ্যোগে জঙ্গিবাদ ও সাম্প্রদায়িকতা বিরোধী সমাবেশ করা হবে বলেও কর্মসূচী ঘোষণা করেন নাসিম।

নাসিমের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য গোলাম মওলা নকসেবন্দী, সভাপতিমন্ডলীর সদস্য বেগম মতিয়া চৌধুরী, ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন, জাতীয় সমাজতান্ত্রিক দল জাসদের সভাপতি হাসানুল হক ইনু, বাংলাদেশের সাম্যবাদী দলের সাধারণ সম্পাদক দিলীপ বড়ুয়া, শাজাহান খান এমপি, মুহম্মদ শফিকুর রহমান এমপি, এডভোকেট কামরুল ইসলাম এমপি, আওয়ামী লীগের মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক এডভোকেট মৃনাল কান্তি দাস এমপি, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার আব্দুস সবুর প্রমুখ।

সমাবেশ পরিচালনা করেন আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ড. আব্দুস সোবহান গোলাপ এমপি।

এসজে/এসএস

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
আহত আ.লীগ নেতাকে চিকিৎসা দিতে দেরি করায় ডাক্তারকে মারধর
হিটলারের চেয়েও ভয়ংকর নেতানিয়াহু : কাদের
ওবায়দুল কাদেরকে উদ্দেশ করে যা বললেন রিজভী
মাজা ভাঙা দল বিএনপি : হানিফ 
X
Fresh