• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

নুসরাতের খুনি সিরাজের আশ্রয়দাতা আ. লীগ নেতারও বিচার করতে হবে: নাসিম

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১৪ এপ্রিল ২০১৯, ১২:৪৭
ফাইল ছবি

আওয়ামী লীগের একজন নেতা নুসরাতের মূল খুনি মাদরাসার অধ্যক্ষ সিরাজ উদ দৌলাকে আশ্রয়-প্রশ্রয় দিয়েছেন। এসব লোক হচ্ছে ক্রিমিনাল। এই সব লোককেও নুসরাতের খুনির সঙ্গে বিচার করতে হবে। এদেরকে কোনেও ছাড় দেয়া যাবে না। বললেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মোহাম্মদ নাসিম।

গতকাল শনিবার রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউতে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট আয়োজিত এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এই মন্তব্য করেন তিনি।

নাসিম বলেন, এরা কখনো আওয়ামী লীগ করতে পারে না। জীবনে এরা কোনেও দিন আওয়ামী লীগ করেনি, আওয়ামী লীগে বিশ্বাসও করে না। এরা আওয়ামী লীগের দুর্নাম করে।

দ্রুত বিচার ট্রাইব্যুনাল গঠন করে নুসরাতসহ সাম্প্রতিক সময়ে খুন হওয়া সব নারী ও শিশুর খুনিদের বিচার নিশ্চিত করার দাবি জানান আওয়ামী লীগের নেতৃত্বাধীন ১৪ দলের মুখপাত্র মোহাম্মদ নাসিম। তিনি বলেন, কোনও ফাঁকফোকর রাখা যাবে না। এ ব্যাপারে আইনমন্ত্রী ও স্বরাষ্ট্রমন্ত্রীকে কার্যকর পদক্ষেপ নিতে হবে। তিনি বলেন, দেশের জনগণ আমাদের দিকে তাকিয়ে আছে। খুনিদের দ্রুত বিচার করুন। এতে জনগণ খুশি হবে। সরকারের প্রতি জনগণের আস্থা আরও বাড়বে।

স্বাধীন বাংলা বেতারকেন্দ্রের শিল্পী রফিকুল আলমের সভাপতিত্বে সভায় আরও বক্তৃতা করেন আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য মোজাফফর হোসেন পল্টু, স্বাধীন বাংলা বেতারের শিল্পী মনোরঞ্জন ঘোষাল, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক অরুণ সরকার প্রমুখ।

এসজে/এসএস

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
X
Fresh