• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

খালেদা জিয়ার মুক্তির দাবিতে সিলেটে বিএনপির অনশন

সিলেট প্রতিনিধি

  ০৬ এপ্রিল ২০১৯, ১৯:৩৭
বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তির দাবিতে সিলেটে অনশন; ছবি: আরটিভি অনলাইন

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তির দাবিতে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে অনশন করেছে সিলেট জেলা ও মহানগর বিএনপি। শনিবার সকাল ১১টা থেকে বেলা ১টা পর্যন্ত সিলেট রেজিস্ট্রার মাঠে এ কর্মসূচি পালিত হয়। এছাড়া একই দাবিতে নগরীতে বিক্ষোভ মিছিল করেছে জেলা ও মহানগর স্বেচ্ছাসেবক দল।

রেজিস্ট্রার মাঠের অনশনে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা এমএ হক, কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক দিলদার হোসেন সেলিম, কেন্দ্রীয় নেতা আব্দুর রাজ্জাক, জেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল কাহির চৌধুরী, সাবেক আহ্বায়ক অ্যাডভোকেট নুরুল হক, মহানগর বিএনপির সভাপতি নাসিম হোসাইন, সিনিয়র সহ-সভাপতি আব্দুল কাইয়ুম জালালী পংকি, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আজমল বকত সাদেক প্রমুখ।

এছাড়া সকালে নগরীর তালতলা থেকে মিছিল বের করে জেলা ও মহানগর স্বেচ্ছাসেবক দল। মিছিলটি সুরমা মার্কেট পয়েন্টে গিয়ে শেষ হয়। এতে উপস্থিত ছিলেন মহানগর স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক কাউন্সিলর ফরহাদ চৌধুরী শামীম, জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক আব্দুল আহাদ খান জামাল, জেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহ্বায়ক আব্দুল ওয়াহিদ সুহেল, জাকির হোসেন প্রমুখ।

পি

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সিলেটে বিদ্যুৎকেন্দ্রে আগুন, নিয়ন্ত্রণে ৫ ইউনিট
অন্তরঙ্গ সম্পর্কের পর পালিয়েছেন প্রেমিক, অতঃপর....
সিলেটে ২ মোটরসাইকেলের সংঘর্ষ, নিহত ৩
কোম্পানীগঞ্জে রাস্তার পাশে পড়েছিল এক ব্যক্তির মরদেহ 
X
Fresh