• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

বাংলাদেশকে উন্নয়নের রোল মডেল ভাবে পাকিস্তান: তথ্যমন্ত্রী

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০১ এপ্রিল ২০১৯, ২১:১৫
ফাইল ছবি

পাকিস্তানও বাংলাদেশকে উন্নয়নের রোল মডেল ভাবে। শুধু ভাবতে পারে না বিএনপি ও ঐক্যফ্রন্ট। তাদের রাজনীতি আটকে আছে খালেদা জিয়ার অসুস্থতার মধ্যে। বললেন তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ।

সোমবার বিকেলে নগরের ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউট মিলনায়তনে আয়োজিত ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেনের গণসংবর্ধনা সভায় তিনি এসব কথা বলেন।

তথ্যমন্ত্রী বলেন, খালেদা জিয়াকে আজকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। এতদিন বিএনপির পক্ষ থেকে বলা হয়েছে, খালেদা জিয়াকে ইউনাইটেড হাসপাতালে নিয়ে যেতে হবে। কোনো অবস্থাতেই বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল হাসপাতালের চিকিৎসা খালেদা জিয়া গ্রহণ করবেন না। তার (খালেদা জিয়া) জন্য গত একমাস ধরে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল হাসপাতালে দুইটি কেবিন বরাদ্দ করে রাখা হয়েছে, কিন্তু তিনি সেখানে যাবেন না। শেষ পর্যন্ত তিনি সেখানে গেলেন। গাধা জল ঘোলা করে খায়। খালেদা জিয়ার ক্ষেত্রেও তা হলো।

তিনি আরও বলেন, বঙ্গবন্ধুর স্বপ্ন পূরণের পথে বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ উন্নয়নের মহাসড়কে অদম্যগতিতে এগিয়ে চলছে। বাংলাদেশ এখন পৃথিবীর পাঁচটি উচ্চ প্রবৃদ্ধি যারা ধরে রাখতে পেরেছে তাদের একটি। বাংলাদেশের মাথাপিছু আয় ১ হাজার ৯৯০ ডলার। যা পাকিস্তানের মাথাপিছু আয়কে অতিক্রম করেছে। সমস্ত অর্থনৈতিক সূচকে, সমস্ত সামাজিক সূচকে আমরা পাকিস্তানকে অতিক্রম করেছি।

তথ্যমন্ত্রী বলেন, বাংলাদেশ বিভিন্ন সূচকে এগিয়ে যাচ্ছে। পাকিস্তান ও পাকিস্তানের বুদ্ধিজীবীরা বাংলাদেশের সুনাম করেন। তারা উন্নয়নে বাংলাদেশকে মডেল ভাবেন।

এমকে

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বাসায় পর্যবেক্ষণে থাকবেন খালেদা জিয়া 
খালেদা জিয়ার শারীরিক অবস্থার অবনতি, নেওয়া হচ্ছে হাসপাতালে
খালেদা জিয়ার সাজা স্থগিতের মেয়াদ আরও ৬ মাস বাড়ল
বাড়ছে সাজা স্থগিতের মেয়াদ, বিদেশ যেতে পারবেন না খালেদা জিয়া
X
Fresh