• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

খালেদা জিয়ার মেডিকেল বোর্ডে আছেন যারা

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০১ এপ্রিল ২০১৯, ১৬:২৭
সোমবার বিএসএমএমইউয়ে আনা হলে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা খালেদা জিয়াকে হুইলচেয়ারে করে কেবিনে নেন; ছবি: সংগ্রহ

বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার চিকিৎসায় মেডিকেল বোর্ড গঠন করা হয়েছে। তিনি এখন বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালের ৬২১ নম্বর কেবিনে ভর্তি আছেন।

সোমবার দুপুরে এ তথ্য নিশ্চিত করেছেন বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল ডা. এ কে মাহবুবুল হক।

তিনি জানান, খালেদা জিয়ার জন্য হাসপাতালের ৬২১ ও ৬২২ নম্বর কেবিন ঠিক করা আছে। তিনি এখন ৬২১ নম্বর কেবিনে বিশ্রাম করছেন। খালেদা জিয়ার অনুমতি পেলে চিকিৎসকরা তার কেবিনে গিয়ে চেকআপ করবেন।

হাসপাতাল সূত্রে জানা গেছে, খালেদা জিয়ার চিকিৎসায় মেডিকেল বোর্ডের প্রধান হিসেবে রয়েছেন বিএসএমএমইউর মেডিসিন বিভাগের অধ্যাপক ডা. জিলন মিয়া। সদস্যরা হলেন বিএসএমএমইউয়ের ইন্টারনাল মেডিসিন বিভাগের অধ্যাপক আবদুল জলিল চৌধুরী, ফিজিক্যাল মেডিসিন বিভাগের সহযোগী অধ্যাপক বদরুন্নেসা আহমেদ, রিউমাটোলজি বিভাগের অধ্যাপক ডা. সৈয়দ আতিকুল হক, একই বিভাগের সহযোগী অধ্যাপক ডা. শামীম আহমেদ ও হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল ডা. এ কে মাহবুবুল হক।

সোমবার দুপুর পৌনে ১টার দিকে খালেদা জিয়াকে বহনকারী গাড়ি পৌঁছানোর পর আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা হুইলচেয়ারে করে বিএনপি চেয়ারপারসনকে হাসপাতালের কেবিনে নিয়ে যান। এর আগে সকালে খালেদা জিয়ার ব্যবহার্য নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্র হাসপাতালে পাঠিয়ে দেওয়া হয়।

চিকিৎসকরা কেবিনে যেতে খালেদা জিয়ার অনুমতি চাইলে তিনি অনুমতি দেননি। বলেন, আপনাদের এখন ঢুকতে হবে না, আমি এখন রেস্ট নেব। আমি যখন বলবো তখন আসবেন।

প্রসঙ্গত, দুর্নীতির দুই মামলায় ১৭ বছর দণ্ডিত হয়ে গত বছরের ৮ ফেব্রুয়ারি থেকে কারাবন্দি সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়া।

পি

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বাসায় পর্যবেক্ষণে থাকবেন খালেদা জিয়া 
খালেদা জিয়ার শারীরিক অবস্থার অবনতি, নেওয়া হচ্ছে হাসপাতালে
খালেদা জিয়ার সাজা স্থগিতের মেয়াদ আরও ৬ মাস বাড়ল
বাড়ছে সাজা স্থগিতের মেয়াদ, বিদেশ যেতে পারবেন না খালেদা জিয়া
X
Fresh