• ঢাকা বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১
logo

খালেদা জিয়াকে বিশেষায়িত হাসপাতালে চিকিৎসার দাবি বিএনপির

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০১ এপ্রিল ২০১৯, ১৩:০৩
ঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেলে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল, মির্জা আব্বাসসহ অন্যান্য নেতারা; ছবি: সংগৃহীত

কারাবন্দি বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে বিশেষায়িত হাসপাতালে চিকিৎসার দাবি জানিয়েছে বিএনপি। সোমবার সকালে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেলে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর সাংবাদিকদের একথা বলেন।

তার আগে বেলা পৌনে ১টার দিকে বিএসএমএমইউয়ে প্রবেশ করে খালেদা জিয়াকে বহনকারী গাড়িটি। খালেদা জিয়ার জন্য হাসপাতালের ৬২১-৬২২ নম্বর কেবিন প্রস্তুত রাখা হয়েছে। অপরদিকে খালেদাকে আনার জন্য হাসপাতালের নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে বিএসএমএমইউ’র পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল একেএম মাহবুবুল হক সকালে বলেন, খালেদা জিয়াকে হাসপাতালে নেওয়ার বিষয়ে কারাকর্তৃপক্ষ আমাদের জানিয়েছে। আমরা সব প্রস্তুতি সম্পন্ন করেছি।

এর আগে ঢাকা কেন্দ্রীয় কারাগারের জেলার মাহবুবুল ইসলাম গণমাধ্যমকে জানান, আজ যে কোনও সময় খালেদা জিয়াকে কারাগার থেকে হাসপাতালে নেয়া হতে পারে।

এদিকে আজ সোমবার নাইকো দুর্নীতি মামলায় বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার আদালতে হাজিরা দেওয়ার কথা ছিল। এদিন পুরান কেন্দ্রীয় কারাগারে অস্থায়ীভাবে স্থাপিত ঢাকার ৯ নম্বর বিশেষ জজ আদালতের বিচারক শেখ হাফিজুর রহমানের এজলাসে খালেদা জিয়ার পক্ষে অভিযোগ গঠন শুনানি হয়। শুনানিতে আগামী ৮ এপ্রিল পরবর্তী দিন ধার্য করেছেন আদালত।

পি

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
অসুস্থ খন্দকার মোশাররফকে দেখতে গেলেন মির্জা ফখরুল
আহত আ.লীগ নেতাকে চিকিৎসা দিতে দেরি করায় ডাক্তারকে মারধর
বিএনপিসহ সব অপশক্তিকে প্রতিহত করব : কাদের
উপজেলা নির্বাচনে অংশ নিচ্ছেন বিএনপি-জামায়াতের ৭০ নেতা
X
Fresh