• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

কেন্দ্র দখলের অভিযোগে তিতাস উপজেলার ৩ কেন্দ্রে ভোটগ্রহণ স্থগিত

কুমিল্লা প্রতিনিধি

  ৩১ মার্চ ২০১৯, ১১:৩৭

পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচনের চতুর্থ ধাপে কুমিল্লার তিতাস উপজেলার তিন কেন্দ্রে ভোটগ্রহণ স্থগিত করা হয়েছে।

রোববার ভোরে কেন্দ্র দখলের চেষ্টার অভিযোগে ভোটগ্রহণ স্থগিত করা হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা রাশেদা আক্তার জানান, কেন্দ্র দখলের অভিযোগে দাসকান্দি, ভিটিকান্দি, বন্দেরামপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোটকেন্দ্রে ভোটগ্রহণ স্থগিত করা হয়েছে।

তিনি বলেন, শনিবার রাতে ব্যালটে পেপারে সিল, কেন্দ্র দখলের চেষ্টা এবং উভয় পক্ষের ধাওয়া-পাল্টা ধাওয়ার অভিযোগে কেন্দ্রগুলোতে নির্বাচন স্থগিত করা হয়। কেন্দ্রগুলো থেকে ভোটের মালামাল ফিরিয়ে আনা হয়েছে।

জানা যায়, শনিবার রাত আড়াইটায় দাসকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্র দখল নিয়ে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনায় একজন আহত হয়। পোড়াকান্দি ও বন্ধরামপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোট কেন্দ্রেও রাতে ব্যালটে সিল, কেন্দ্র দখল এবং রাতভর ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনায় ঘটে।

এছাড়া তিতাস থানার এএসআই মাসুদ সাদা পোশাক পরে শাহাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে প্রবেশ করার অভিযোগে দায়িত্ব থেকে ক্লোজ করা হয়েছে তাকে।

এর আগে শনিবার কুমিল্লার তিতাস থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ আহসানুল ইসলামকে নির্বাচনী দায়িত্ব থেকে অব্যাহতি দেয় নির্বাচন কমিশন।

চতুর্থ ধাপে ১০৭ উপজেলায় ভোটগ্রহণ শুরু করেছে নির্বাচন কমিশন (ইসি)। সকাল ৮টায় শুরু হওয়া ভোটগ্রহণ কার্যক্রম বিরতিহীনভাবে চলবে বিকাল ৪টা পর্যন্ত।

এসএস

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
প্রতীক পেয়েই প্রচার-প্রচারণায় প্রার্থীরা
সুষ্ঠু ভোট করতে প্রশাসনের উচ্চপদস্থদের সঙ্গে বসবে ইসি
চতুর্থ ধাপের উপজেলা নির্বাচন ৫ জুন
উপজেলা নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হলেন যারা
X
Fresh