• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

মেহেরপুরে ভোটকেন্দ্রে সংঘর্ষ, আহত ৪

মেহেরপুর প্রতিনিধি

  ২৪ মার্চ ২০১৯, ১৪:৪১

মেহেরপুরের গাংনী উপজেলা পরিষদ নির্বাচনের চেংগাড়া প্রাথমিক বিদ্যালয়ে নৌকা প্রতীক ও স্বতন্ত্র প্রার্থী (কাপ পিরিচ) সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এতে উভয় পক্ষের দুই জন আহত হন। একই সময়ে বাঁশবাড়ীয়া প্রাথমিক ভোটকেন্দ্রে প্রতিপক্ষের মারধরে স্বতন্ত্র প্রার্থীর এক কর্মী আহত হন।

আহতরা হলেন- স্বতন্ত্র প্রার্থী মজিরুল ইসলামের কর্মী বাঁশবাড়ীয়া গ্রামের গিয়াস উদ্দীনের ছেলে ওবাইদুল্লাহ (২৬) ও চেংগাড়া গ্রামের হাফিজুর রহমান (৪৫), আওয়ামী লীগ প্রার্থী এমএ খালেকের সমর্থক চেংগাড়া গ্রামের রফিকুল ইসলামের ছেলে শাহীনুজ্জামান (২৮) ও একই গ্রামের করিম খার ছেলে আছাদ (৩২)।

----------------------------------------------------------------
আরও পড়ুন : তিন কেন্দ্রে এক ঘণ্টায় ৪৩ ভোট
----------------------------------------------------------------

অপরদিকে গাংনী পাইলট মাধ্যমিক বিদ্যালয় ও কলেজ কেন্দ্রে জাল ভোটের অভিযোগ পাওয়া গেছে। তবে এ বিষয়ে কথা বলতে চাননি প্রিজাইডিং অফিসার।

জানা গেছে, সকাল সাড়ে নয়টার দিকে চেংগাড়া ভোটকেন্দ্রে নৌকার সমর্থকরা স্বতন্ত্র প্রার্থীর এজেন্টদেরকে বের করে দেয়ায় উভয় পক্ষের সমর্থকরা সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে উভয় পক্ষের তিনজন আহত হন। এদের মধ্যে শাহীনুজ্জামান ও আছাদকে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

এদিকে বাঁশবাড়ীয়া প্রাথমিক বিদ্যালয় ভোটকেন্দ্রে স্বতন্ত্র প্রার্থী মজিরুল ইসলামের কর্মী ওবাইদুল্লাহকে মারধর করে আওয়ামী লীগ প্রার্থীর সমর্থকরা। ওবাইদুল্লাহকে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

এ প্রসঙ্গে সহকারী রিটার্নিং অফিসার রশিদুল আলম বলেন, ওই ঘটনার পর কেন্দ্রগুলোতে অতিরিক্ত ফোর্স মোতায়েন করে শান্ত করা হয়েছে। শান্তিপূর্ণ পরিবেশে ভোটগ্রহণ হচ্ছে।

আরও পড়ুন :

এসএস

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
আ.লীগের এমপি-মন্ত্রীর সন্তান-স্বজনদের উপজেলা নির্বাচন করতে মানা
উপজেলা নির্বাচনে প্রভাব বিস্তার করলে ব্যবস্থা নেওয়া হবে : ইসি আলমগীর
চাঁদপুরে জামায়াতের পিছুটান
উপজেলা নির্বাচনে অংশ নিচ্ছেন বিএনপি-জামায়াতের ৭০ নেতা
X
Fresh