• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

নেতৃত্ব পরিবর্তন করে হলেও খালেদা জিয়ার মুক্তিতে আন্দোলন: গয়েশ্বর

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৩ মার্চ ২০১৯, ১৮:৩০

বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় বলেছেন, প্রয়োজনে নেতৃত্ব পরিবর্তন করে হলেও খালেদা জিয়ার মুক্তিতে দ্রুত আন্দোলন করতে হবে।

আজ শনিবার (২৩ মার্চ) দুপুরে নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের নিচে অনশন কর্মসূচিতে গয়েশ্বর চন্দ্র রায় এসব কথা বলেন।

গয়েশ্বর আরও বলেন, মহাসচিব ও দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যানকে বলব, যারা মামলা মোকদ্দমা উপেক্ষা করে রাজপথে থেকে গণতন্ত্রের মা খালেদা জিয়ার মুক্তি আন্দোলনকে জোরদার করবেন, তাদের দায়িত্ব দিন।

কর্মসূচিতে প্রধান অতিথির বক্তব্যে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, একই জায়গায় আটকে রেখে সেখানেই আবার আদালত বসিয়েছে। জনগণের সঙ্গে বিচারের সম্পৃক্ততা নেই, বেগম জিয়ার বিচার কার্যক্রম ক্যামেরা ট্রায়াল হচ্ছে।

এসময় তিনি আরও বলেন, আওয়ামী লীগ রাজনৈতিকভাবে বিচ্ছিন্ন হয়ে গেছে। আমরা প্রমাণ করব দেশের মানুষ তাদের প্রয়োজনে গণতন্ত্রের প্রতীক খালেদা জিয়াকে মুক্ত করবে।

অনশন কর্মসূচিতে আরও বক্তব্য দেন- বিএনপির ভাইস চেয়ারম্যান আবদুল আউয়াল মিন্টু, শামসুজ্জামান দুদু, যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, নির্বাহী কমিটির সদস্য নিপুণ রায় চৌধুরী, সহ-সাংগঠনিক সম্পাদক আবদুস সালাম আজাদ প্রমুখ।

আর/পি

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
১০০ হলে মুক্তি পাবে ‘ডেডবডি’
‘৮ হাজার ভুয়া মুক্তিযোদ্ধার সনদ বাতিল’
জামিনে মুক্তি পেলেন সেই খালেদা, অঝোরে কাঁদলেন মেয়েকে জড়িয়ে
মুক্তির পর যে কারণে জাহাজ এমভি আবদুল্লাহকে ঘেরা হলো কাঁটাতারে
X
Fresh