• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

শনিবার গণভবনে যাচ্ছেন ডাকসু ভিপি নুর

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১৫ মার্চ ২০১৯, ২২:৫১

ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদ (ডাকসু) ও হল সংসদ নির্বাচনে বিজয়ীদের গণভবনে চায়ের আমন্ত্রণে যেতে রাজি হয়েছেন ডাকসু নবনির্বাচিত ভিপি নুরুল হক নুর।

গতকাল বৃহস্পতিবার নবনির্বাচিতদের এ আমন্ত্রণ জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আগামীকাল শনিবার বিকেল ৪টায় নবনির্বাচিত নেতাদের সঙ্গে বৈঠক করবেন প্রধানমন্ত্রী।

শুক্রবার সন্ধ্যায় এ বিষয়ে জানতে চাইলে ভিপি নুরুল হক নুর বলেন, প্রধানমন্ত্রী আমাদের আমন্ত্রণ জানিয়েছেন। আমাদের যাওয়া উচিত। আমি বলেছিলাম, আমরা সবার সঙ্গে আলোচনা করে সিদ্ধান্ত নেব গণভবনে যাব কিনা? সবাই সম্মতি দিয়েছেন তাই আমরা আগামীকাল (শনিবার) গণভবনে যাচ্ছি।

এর আগে দুপুরে রাজু ভাস্কর্যে অনশনরত শিক্ষার্থীদের দেখতে এসে ডাকসুর নবনির্বাচিত ভিপি নুরুল হক নুর বলেন, আমি আন্দোলনকারী ভাই-বোনদের সঙ্গে কথা বলে এবং যারা এ নির্বাচনে অংশ নিয়েছে তাদের সঙ্গে কথা বলে ফাইনাল ডিসিশন নেব। কারণ তারা যদি সম্মতি না দেয় তাহলে তো আমি যেতে পারবো না। আশা করি, তারা সম্মতি দেবে।

তিনি আরও বলেন, আমি যখন এ ক্যাম্পাসে ছাত্র সংগঠনের নামধারী কিছু সন্ত্রাসী দ্বারা বারবার আক্রান্ত হয়েছি তখন কিন্তু আমার এসব ভাই বোনেরা পাশে ছিল। তাই তারা চাইলেই আমি গণভবনে যাব।

পি

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সবাইকে মিলেমিশে দলের জন্য কাজ করতে হবে : নেতাদের প্রধানমন্ত্রী
রাজাকে বিনোদন দেওয়াই সংসদ সদস্যদের কাজ : নুর
তাদের কলিজা কাঁপে, ভয়ে রাতে ঘুম হয় না : নুর
ক্ষমা চাইলেন নুর
X
Fresh