• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

দুর্নীতির বিরুদ্ধে আমি জিহাদ ঘোষণা করেছি: ডিএনসিসি মেয়র

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১৫ মার্চ ২০১৯, ১৯:১৭

ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) মেয়র আতিকুল ইসলাম বলেছেন, দুর্নীতির বিরুদ্ধে আমি জিহাদ ঘোষণা করেছি। অনিয়ম, দুর্নীতি, দায়িত্ব অবহেলার প্রমাণ পেলেই তার বিরুদ্ধে অ্যাকশন নেয়া হবে। আমি অ্যাকশন নিতে ভালোবাসি। প্রথমে ভালোভাবে বলা হবে, কেউ না শুনলে তার বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে। আমি কথায় নয়, কাজে বিশ্বাসী।

শুক্রবার রাজধানীর মহাখালীতে অবস্থিত ডিএনসিসি মার্কেটে মশক নিয়ন্ত্রণ ও পরিচ্ছন্নতা কার্যক্রম সম্পর্কিত মতবিনিময় সভায় তিনি একথা বলেন।

আতিকুল ইসলাম বলেন, প্রথমে সকলকে অনুরোধ করে বলতে চাই পরিচ্ছন্নতা-মশক নিধন কর্মীরা নিজেদের দায়িত্বের জায়গা থেকে কাজ করবেন। আমি শ্রমিকদের দুঃখ বুঝি, তাদের সার্বিক সহযোগিতা করব। কিন্তু দায়িত্ব মতো কাজ করতে হবে। আমি যেকোনও মুহূর্তে যেকোনও জায়গায় হঠাৎ পরিদর্শনে যাব। সে সময় যদি কেউ দায়িত্বে অবহেলা করেন, তাদের বিরুদ্ধে তাৎক্ষণিক ব্যবস্থা নেয়া হবে। আমি অ্যাকশন ভালোবাসি।

মেয়র আরও বলেন, মশক নিধন, পরিচ্ছন্নতা কার্যক্রম পরিচালনার জন্য আমরা ক্র্যাশ প্রোগ্রাম পরিচালনা করব। মশক নিয়ন্ত্রণ করতে আমাদের যা কিছু আছে তা নিয়েই সর্বাত্মক চেষ্টা করব। আসুন সবাই মিলে একটি সুন্দর ঢাকা গড়ে তুলি। মশক নিয়ন্ত্রণের সঙ্গে সঙ্গে ড্রেনগুলোরও সার্ভিসিং করব। কারণ বর্ষা চলে আসছে ড্রেনগুলোও পরিষ্কার করতে হবে। কাউন্সিলরসহ মশক নিধন সংশ্লিষ্টরা মিলে যেভাবেই হোক মশক নিয়ন্ত্রণ করতেই হবে।

সভায় পরিচ্ছন্নতা-মশক নিধন কর্মীরা ছাড়াও উপস্থিত ছিলেন ঢাকা উত্তর সিটি করপোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা আব্দুল হাই, সচিব রবীন্দ্র শ্রী বড়ুয়া, প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ব্রিগেডিয়ার জেনারেল জাকির হোসেনসহ কাউন্সিলররা।

পি

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ইভ্যালির রাসেল-শামিমার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা
টাকার বিছানায় ঘুমিয়ে ভাইরাল দুর্নীতিতে অভিযুক্ত নেতা 
স্ত্রীসহ সাবেক এমপির পিএসের বিরুদ্ধে দুদকের মামলা
আমীর খসরুসহ বিএনপি-জামায়াতের ৪৫৩ নেতাকর্মীর বিরুদ্ধে চার্জ গঠন
X
Fresh