• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

গ্যাসের দাম বাড়ালে জনগণ প্রতিহত করবে: ফখরুল

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০৫ মার্চ ২০১৯, ১৮:০১

গ্যাসের দাম বাড়ানোর কথা চিন্তা করা হচ্ছে। গ্যাসের দাম বাড়ানো যাবে না। বাড়ালে জনগণ তা প্রতিহত করবে। বললেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

মঙ্গলবার দুপুরে জাতীয় প্রেস ক্লাব মিলনায়তনে আয়োজিত এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। তারেক রহমানের ১৩তম কারাবন্দি দিবস উপলক্ষে উত্তরাঞ্চল ছাত্র ফোরাম এ আলোচনা সভা আয়োজন করে।

মির্জা ফখরুল বলেন, এই সরকার দুর্নীতিকে ঢেকে রাখার জন্য সব রকম আর্থিক ব্যয় জনগণের ওপর চাপিয়ে দিচ্ছে। আজকে বাংলাদেশের যে সংকট তা অত্যন্ত গভীর। এই সংকট শুধু মাত্র একটি নির্বাচনে নয়, একটি দলের নয়-এটা সমগ্র জাতির সংকট। ৭১ সালের স্বাধীনতা যুদ্ধের চেতনাকে ধুলিস্যাৎ ও ধ্বংস করে দেওয়া হয়েছে।

তিনি বলেন, আজ এ দেশে গণতন্ত্র নেই। কথা বলার স্বাধীনতা নেই। বিদেশি মিডিয়ায় বলা হয়, বাংলাদেশ এখন উত্তর কোরিয়া হয়ে গেছে। যেখানে মানুষের কোনো স্বাধীনতা নেই। এই চক্র আমাদের ভাঙতে হবে, এই ব্যূহ আমাদের ভাঙতে হবে। ভেঙে অন্ধকার থেকে আলোতে বেরিয়ে আসতে হবে। আসুন, আজকের এই দিবসে আমাদের নেতাকে মুক্ত করার জন্য, আমাদের নেত্রীকে মুক্ত করার জন্য শপথ গ্রহণ করব।

জাতীয়তাবাদী ছাত্রদলের সহ-সভাপতি নাজমুল হাসানের সঞ্চালনায় সভায় আরো উপস্থিত ছিলেন বিএনপির ভাইস-চেয়ারম্যান ইকবাদ হাসান মাহমুদ টুকু, বরকত উল্লাহ বুলু, উপদেষ্টা পরিষদের সদস্য হাবিবুর রহমান হাবিব, বিএনপি নেতা মীর হেলাল প্রমুখ।

এসজে

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
‘মানুষ যে আশা নিয়ে স্বাধীনতাযুদ্ধ করেছিল, তা আজও পূরণ হয়নি’
দেশে ফিরছেন বিএনপি মহাসচিব
‘ভিত্তিহীন মামলা দিয়ে বিরোধী নেতাকর্মীদের নাজেহাল করা হচ্ছে’
আওয়ামী লীগ ঐতিহ্যগতভাবেই গণতন্ত্রবিরোধী শক্তি : ফখরুল
X
Fresh