• ঢাকা রবিবার, ২৪ মার্চ ২০১৯, ১০ চৈত্র ১৪২৫

ওবায়দুল কাদেরের জন্য দোয়া চেয়েছেন প্রধানমন্ত্রী

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ০৪ মার্চ ২০১৯, ১৪:১৭ | আপডেট : ০৪ মার্চ ২০১৯, ১৬:০২
আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এমপির সুস্থতা কামনায় দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এছাড়া বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) নেতাকর্মীদের ভিড় না করার আহ্বান জানিয়েছেন তিনি।

রোববার রাতে আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ড. আব্দুস সোবহান গোলাপ স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। এতে বলা হয়, হৃদরোগে আক্রান্ত হয়ে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেলে চিকিৎসাধীন ওবায়দুল কাদেরের সুস্থতা কামনায় সারাদেশে আওয়ামী লীগের পক্ষ থেকে দোয়া মাহফিল এবং ধর্মীয় উপাসনালয়ে বিশেষ প্রার্থনা আয়োজনের আহ্বান জানিয়েছেন প্রধানমন্ত্রী।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, প্রধানমন্ত্রী আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের চিকিৎসার দায়িত্ব নিয়েছেন এবং তিনি সার্বক্ষণিক খোঁজখবর রাখছেন। আমরা আশা করি, দেশবাসীর দোয়ায় মহান আল্লাহ রাব্বুল আলামিনের রহমতে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক অচিরেই আরোগ্য লাভ করে দেশবাসীর সেবায় নিয়োজিত হবেন।

প্রসঙ্গত, হৃদরোগে আক্রান্ত হয়ে ওবায়দুল কাদের রোববার সকালে বিএসএমএমইউ মেডিকেলে ভর্তি হন। চিকিৎসকরা বলছেন, তিনি এখনও শঙ্কামুক্ত নন, তবে তার অবস্থার উন্নতি হয়েছে। বর্তমানে হাসপাতালের করোনারি কেয়ার ইউনিটের (সিসিইউ) ২ নম্বর বেডে চিকিৎসাধীন তিনি। এনজিওগ্রামে তার হার্টে তিনটি ব্লক ধরা পড়েছে। তার উন্নত চিকিৎসায় গতকাল রোববার সন্ধ্যায় সিঙ্গাপুরের একটি চিকিৎসক প্রতিনিধিদল এবং আজ সোমবার দুপুরে ভারতের প্রখ্যাত হৃদরোগ বিশেষজ্ঞ ডা. দেবী শেঠী ঢাকায় পৌছেছেন।

আরসি/পি

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়