• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

কাদেরকে দেখতে হাসপাতালে ফখরুল

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০৩ মার্চ ২০১৯, ২২:৫৮

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরকে দেখতে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় কলেজে (বিএসএমএমইউ) গিয়েছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ সিনিয়র নেতারা।

রোববার রাত ৯টা ৫০ মিনিটের দিকে তারা হাসপাতালে পৌঁছান। এসময় বিএনপি মহাসচিবের সঙ্গে স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন ও ড. আব্দুল মঈন খানও তার সঙ্গে ছিলেন।

পরে আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এনামুল হক শামীম ও সহ-দফতর সম্পাদক বিপ্লব বড়ুয়া তাদেরকে হাসপাতালের দ্বিতয় তলায় নিয়ে যান।

এসময় বিএনপির শীর্ষ নেতারা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরর চিকিৎসার খোঁজ খবর নেন এবং নেতারা তার সুস্থতা কামনা করেন।

এর আগে রাত সাড়ে ৮টার দিকে গুলশানে চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয় থেকে তারা হাসপাতালের উদ্দেশ্যে রওনা হন।

আজ রোববার সকাল ৭টা ৩০ মিনিটে বুকে ব্যথা অনুভব করলে সেতুমন্ত্রীকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে ভর্তি করা হয়।

তার উন্নত চিকিৎসার জন্য রোববার সন্ধ্যায় এয়ার অ্যাম্বুলেন্স করে মাউন্ট এলিজাবেথ হাসপাতালের তিনজন বিশেষজ্ঞ চিকিৎসক দল ঢাকায় আসেন। এরপর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় কলেজে (বিএসএমএমইউ) ওবায়দুল কাদেরকে দেখতে যান তারা।

ইতোমধ্যে হাসপাতালে এসে ওবায়দুল কাদেরকে দেখে গেছেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

রাষ্ট্রপতির আগে বিকেল সাড়ে ৩টার দিকে আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা ওবায়দুল কাদেরকে দেখতে হাসপাতালে আসেন। বিকেল সোয়া ৪টার দিকে তার গাড়িবহর হাসপাতাল ত্যাগ করে।

এমসি/এমকে

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
তরুণদের শক্তিশালী আন্দোলন গড়ে তুলতে হবে : ফখরুল
ফরিদপুরে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেলে আগুন 
দেশে ফিরছেন বিএনপি মহাসচিব
‘ভিত্তিহীন মামলা দিয়ে বিরোধী নেতাকর্মীদের নাজেহাল করা হচ্ছে’
X
Fresh