• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

সব জায়গাতেই ভোটারদের প্রচণ্ড ভিড়: স্বরাষ্ট্রমন্ত্রী

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৮ ফেব্রুয়ারি ২০১৯, ১৫:৫৪

ভোটাররা ভোট দেওয়ার উৎসাহ হারিয়ে ফেলেছেন এটা ঠিক নয়। সব জায়গাতেই ভোটারদের প্রচণ্ড ভিড়। সুন্দরভাবে ভোট হচ্ছে। ভোটাররা নির্বিঘ্নে ও নিরাপদে ভোট দিয়ে তাদের কাঙ্ক্ষিত প্রার্থীকে জয়যুক্ত করবেন এটাই আশা করি। বললেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।

বৃহস্পতিবার (২৮ ফেব্রুয়ারি) দুপুর বারোটার দিকে মানিক মিয়া এভিউনিউয়ের রাজধানী উচ্চ বিদ্যালয় কেন্দ্রে ভোট দিয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল এসব কথা বলেন।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, আপনারা দেখছেন আজ সকাল থেকে বৃষ্টি হচ্ছিল। এ কারণে সকাল বেলায় হয়তো ভোটার কম দেখেছেন আপনারা। এখন পর্যায়ক্রমে যখন আবহাওয়া ভালো হয়ে যাবে, তখনই ভোটারদের উপস্থিতি বাড়তে থাকবে। এখনই দেখুন লম্বা লাইন, এটাই স্বাভাবিক। ভোটাররা আসবেন। তারা ভোট দেবেন। আমি তো দেখলাম। আমারও ভোট দিতে দু-এক মিনিট সময় লাগলো। কারণ যথেষ্ট লম্বা লাইন রয়েছে।

তিনি বলেন, আমি যেটা মনে করি, ঢাকা মহানগরীর উত্তরে শান্তিপূর্ণ ভোট হবে। ভোটাররা শান্তিপূর্ণভাবে তাদের ভোটাধিকার প্রয়োগ করবে। ভোটের মাধ্যমে তারা তাদের কাঙ্ক্ষিত ব্যক্তিকে জয়যুক্ত করবেন।

আরেক প্রশ্নের জবাবে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, নির্বাচন কমিশনের দিক নির্দেশনা অনুযায়ী আইনশৃঙ্খলা বাহিনী তাদের দায়িত্ব পালন করছে। তারা জাতীয় নির্বাচনকে সুন্দরভাবে উঠিয়ে দিয়েছে। আমি আশা করি আমাদের এই ঢাকা উত্তরের নির্বাচন, সামনে উপজেলা নির্বাচন আসছে, সবগুলো নির্বাচনই সুন্দরভাবে তারা উঠিয়ে দেবে ও মোকাবিলা করবে।

তিনি বলেন, নির্বাচনের পরিবেশ তো সুন্দর ও সুষ্ঠু আছে। আপনারা তাকিয়ে দেখুন, কতো ভোটার ভোট দিচ্ছে। আমি যতটুকু দেখেছি সবগুলোই সুন্দর ও শান্তিপূর্ণভাবে হচ্ছে।

এসজে

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
যত জঙ্গি গ্রেপ্তার করেছি, একজনও মাদরাসার ছাত্র নন : স্বরাষ্ট্রমন্ত্রী
নববর্ষ উদযাপনে মানতে হবে যেসব বিধিনিষেধ
আমাদের অদম্য অগ্রযাত্রা কেউ থামাতে পারবে না : স্বরাষ্ট্রমন্ত্রী
ব্যবসায়ীদের অধিক মুনাফার কারণে বাড়ছে পণ্যের দাম : স্বরাষ্ট্রমন্ত্রী 
X
Fresh