DMCA.com Protection Status
  • ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০১৯, ৬ বৈশাখ ১৪২৬

ধর্ম প্রতিমন্ত্রীকে অভিযোগ জানান ০১৫৩৭-৭০৭০৭০ নম্বরে

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ০৮ ফেব্রুয়ারি ২০১৯, ১৯:৫৯ | আপডেট : ০৮ ফেব্রুয়ারি ২০১৯, ২০:৪৬
রাষ্ট্রায়ত্ত মোবাইল অপারেটর টেলিটকের একটি নম্বর ০১৫৩৭-৭০৭০৭০। এ নম্বরটিতে ধর্ম প্রতিমন্ত্রী শেখ মুহাম্মদ আবদুল্লাহকে সার্বক্ষণিক পাওয়া যাবে। সাধারণ জনগণের সঙ্গে সার্বক্ষণিক যোগাযোগ রক্ষা করার জন্য তিনি এ নম্বর নিয়েছেন। হোয়াটস অ্যাপের মাধ্যমে ধর্ম মন্ত্রণালয় সম্পর্কিত যেকোনও অভিযোগ ও ক্ষুদেবার্তা দেয়া যাবে এ নম্বরটিতে।

ধর্ম প্রতিমন্ত্রীর পক্ষে একজন দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা অভিযোগ ও ক্ষুদেবার্তা প্রতিমন্ত্রীকে জানিয়ে উত্তর দিয়ে সংশ্লিষ্ট ব্যক্তিকে জবাব পাঠাবেন। ধর্ম মন্ত্রণালয়ের একাধিক দায়িত্বশীল সূত্র এ তথ্য নিশ্চিত করেছে।

সূত্র মতে জানা যায়, চলতি বছরের হজ মৌসুমে টানা ৪০ থেকে ৫০ দিন বাংলাদেশ ও সৌদি আরবে টেলিটকের এ নম্বরটি সচল থাকবে। হাজিদের যেন কোনও ধরনের ভোগান্তি বা হয়রানির শিকার হতে না হয়, সেজন্য ধর্ম প্রতিমন্ত্রী তাদের সান্নিধ্যে সর্বক্ষণ থাকতে চান।

সূত্র আরও জানায়, ধর্ম মন্ত্রণালয়কে পুরোপুরি ডিজিটালাইজড করতে তথ্যপ্রযুক্তিতে অভিজ্ঞ একজনকে নিযুক্ত করা হয়েছে। ইতোমধ্যেই ধর্ম প্রতিমন্ত্রীর পক্ষে তিনি সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুক- (https://www.facebook.com/Alhajadvskmdabdullah) ও টুইটারে (https://twitter.com/advskmdabdulla) অ্যাকাউন্ট খুলে দিয়েছেন।

ধর্ম প্রতিমন্ত্রীর প্রতিদিনের কার্যক্রম সেখানে পোস্ট করা হচ্ছে। ধর্ম মন্ত্রণালয়ের কোনও প্রতিমন্ত্রীর এমন ডিজিটাল প্রচার-প্রচারণা সকলের দৃষ্টি কেড়েছে। প্রতিমন্ত্রী উদ্যোগী হয়ে বিমানমন্ত্রীর সঙ্গে আলোচনাক্রমে চলতি বছরের হজ মৌসুমে বিমানভাড়া ১০ হাজার টাকা কমিয়েছেন। গত বছর পর্যন্ত বিমানভাড়া ছিল ১ লাখ ৩৮ হাজার টাকা। এবার ভাড়া কমিয়ে করা হয়েছে ১ লাখ ২৭ হাজার। তার উদ্যোগে চলতি বছর তাবলিগের দুই গ্রুপ একসঙ্গে ১৫ থেকে ১৮ ফেব্রুয়ারি বিশ্ব ইজতেমায় অংশগ্রহণ করতে রাজি হয়েছে।

আরও পড়ুন

পি

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়