logo
  • ঢাকা শুক্রবার, ২৩ আগস্ট ২০১৯, ৮ ভাদ্র ১৪২৬

যুক্তরাজ্যের ওল্ডহ্যাম যুবলীগের সভাপতিকে যুক্তরাষ্ট্রের মিশিগান স্টেট যুবলীগের সংবর্ধনা

কামরুজ্জামান হেলাল, মিশিগান, যুক্তরাষ্ট্র
|  ০৭ ফেব্রুয়ারি ২০১৯, ১৭:২৩

যুক্তরাজ্যের ওল্ডহ্যাম যুবলীগের সভাপতি সৈয়দ সাদেক আহমদকে সংবর্ধনা প্রদান করেছে যুক্তরাষ্ট্রের মিশিগান স্টেট যুবলীগ।

বুধবার সন্ধ্যায় হেমট্রামিক সিটির কাবাব হাউসে তাকে সংবর্ধনা প্রদান করা হয়। এই সংবর্ধনা প্রদান অনুষ্ঠানটি সঞ্চালনা করেন মিশিগান স্টেট যুবলীগের সাধারণ সম্পাদক শেখ বদরুদ্দোজা জুনেদ এবং এতে সভাপতিত্ব করেন সভাপতি জনাব মোঃ জাহেদ মাহমুদ আজিজ সুমন।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে মিশিগান মহানগর আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সভাপতি জনাব আব্দুস শাকুর খাঁন মাখন, বিশেষ অতিথি হিসেবে মিশিগান মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সাবেক ছাত্রনেতা জনাব মোহাম্মদ মুতালিব বক্তব্য প্রদান করেন।

এসময় আরও উপস্থিত ছিলেন মিশিগান মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি জনাব খাজা শাহাব আহমদ ও মাসুদ চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক মৃদুল কান্তি সরকার, মিশিগান স্টেট আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সাবুল হোসেন, মিশিগান মহানগর আওয়ামী লীগের সদস্য খোকন আহমদ, মিশিগান স্টেট যুবলীগের সিনিয়র সহ-সভাপতি সৈয়দ সালেক আহমদ, যুগ্ম সাধারণ সম্পাদক রুম্মান আহমদ চৌধুরী ইভান, অর্থ সম্পাদক কবির আহমদ শাহরিয়ার এবং মিশিগান স্টেট ছাত্রলীগের আহ্বায়ক খাজা আফজাল হোসেন।

অনুষ্ঠানে বক্তারা তাদের মাঝে সৈয়দ সাদেক আহমদ উপস্থিত হওয়ায় তাকে ধন্যবাদ জানান। এছাড়া একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের বিপুল বিজয় ও টানা তৃতীয়বারের মতো প্রধানমন্ত্রী হওয়ায় শেখ হাসিনাকে অভিনন্দন জানান বক্তারা।

কে/

bestelectronics bestelectronics
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়