• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

আজ সংসদে যোগ দিচ্ছেন না মাশরাফি

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০৩ ফেব্রুয়ারি ২০১৯, ১৪:৩৫

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) ষষ্ঠ আসরের প্লে-অফের খেলা শুরু হবে আগামীকাল সোমবার থেকে।পয়েন্ট টেবিলের শীর্ষ দল হিসেবে শেষ চারে পা রাখা রংপুর রাইডার্স। মিরপুর শেরে বাংলা জাতীয় স্টেডিয়ামে দলটি মুখোমুখি হবে কুমিল্লা ভিক্টোরিয়ানসের বিপক্ষে। এই সাফল্যের পেছনে প্রত্যক্ষ অবদান দলটির অধিনায়ক মাশরাফি বিন মুর্তজার। এখন পর্যন্ত আসরে ১৯ উইকেট নিয়ে সর্বোচ্চ উইকেট শিকারীদের তালিকায় তিনে রয়েছেন বাংলাদেশের ওয়ানডে অধিনায়ক।

এদিকে গেল জাতীয় নির্বাচনে নড়াইল-২ আসন থেকে সংসদ সদস্য নির্বাচিত হন মাশরাফি। নতুন সংসদের অধিবেশন শুরু হয়েছে ৩০ জানুয়ারি থেকে। বিপিএলের জন্য অধিবেশনের প্রথম দিনে যোগ দেননি তিনি। আজ রোববার অধিবেশনের দ্বিতীয় দিন বসতে যাচ্ছে জাতীয় সংসদে। এদিকে আজকে কোনও খেলা নেই বিপিএলের। তাই গুঞ্জন উঠেছে আজ কি প্রথমবারের মতো সংসদে যোগ দেবেন মাশরাফি?

মাশরাফির ব্যক্তিগত সহকারী জামিল আহমেদ সানি আরটিভি অনলাইনকে বলেন, আজকের অধিবেশনে যোগ দেবেন না নড়াইল-২ আসনের এই প্রতিনিধি। তবে কবে যোগ দেবেন তাও নির্দিষ্ট করে বলা যাচ্ছে না।
এদিকে ৩০ ডিসেম্বর একাদশ জাতীয় সংসদ নির্বাচনে মহাজোটের হয়ে নৌকা প্রতীকে নড়াইল-২ আসন থেকে বিপুল ভোটে জয়ী হয়ে প্রথমবারের মতো সংসদ সদস্য নির্বাচিত হন মাশরাফি বিন মুর্তজা।

এস/ওয়াই

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বিপিএল ব্যর্থতার পর ডিপিএলে উড়ন্ত সূচনা মাশরাফীর
সেঞ্চুরি করে সাকিব-মাশরাফিদের স্পর্শ করলেন তাসকিন
কর্মচন্দ্রপুর জামে মসজিদের উদ্বোধন করলেন হুইপ মাশরাফী 
বিপিএলের দল বাড়ানো নিয়ে মুখ খুললেন পাপন
X
Fresh