• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

বিএনপির কার্মকাণ্ড এলোমেলো, লেজেগোবরে: কাদের

অনলাইন ডেস্ক
  ২৪ জানুয়ারি ২০১৯, ১৫:৪০
ফাইল ফটো

একাদশ জাতীয় সংসদ নির্বাচন ও সাম্প্রতিক আন্দোলনে বিএনপির কার্মকাণ্ড এলোমেলো, লেজেগোবরে। বললেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

বৃহস্পতিবার (২৪ জানুয়ারি) দুপুরে রাজধানীর একটি হোটেলে ‘এলেঙ্গা-হাটিকমরুল-রংপুর মহাসড়ক চারলেনে উন্নীতকরণ’ প্রকল্পের চুক্তি স্বাক্ষর শেষে এসব কথা বলেন তিনি।

ওবায়দুল কাদের বলেন, বিএনপির যা পারফরমেন্স আন্দোলনে, নির্বাচনে; তাতে সরকারের এমন কী প্রয়োজন আছে? বিএনপির এখন যে নড়বড়ে, এলোমেলো অবস্থা, এরকম একটা দলকে ভেঙে দিতে হবে।আমরা তো একটা স্ট্রং অপজিশন (শক্তিশালী বিরোধী দল) চাই। তারা সংসদে আসুক এটাও আমরা চাই।

তিনি বলেন, যে কজনই আছে, যে নম্বর সংসদ সদস্য তারা নির্বাচিত হয়েছে। আমরা তো তাদের স্বাগত জানিয়েছি সংসদে আসতে। বিএনপিকে অবশ্যই আমরা দুর্বল দল ভাবি না। কিন্তু তারা তাদের কর্মকাণ্ডে দলটিকে এলোমেলো, লেজেগোবরে করেছে।

তিনি বলেন, এই অবস্থায় বিএনপি যদি ভাঙনের মুখে যায়, তাহলে বিএনপির ঘরোয়া কলহ-কোন্দলের জন্যই বিএনপি ভাঙবে। আমাদের কোনো প্রয়োজন নেই বিএনপিকে ভেঙে ফেলার।

ওবায়দুল কাদের বলেন, ইতোমধ্যে তাদের নেতারা ভিন্ন ভিন্ন সুরে কথা বলছে। তাদের নিজেদের মধ্যেই ভাঙনের সুর। যাদের নিজের ঘরেই শত্রু, তাদের সঙ্গে শত্রুতা করার জন্য বাইরের শত্রুর কোনো প্রয়োজন আছে বলে কেউ মনে করে না।

ওবায়দুল কাদের। তিনি বলেন, ঐক্যফ্রন্ট একটা জগাখুচড়ি। এই জগাখিচুড়ি ঐক্য থাকবে না, এটা সবাই জানে।

আরো পড়ুন:

এসজে/এসএস

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ইফতার পার্টি করে মিথ্যাচার চালাচ্ছে বিএনপি : কাদের 
জাতির কাছে নিঃশর্ত ক্ষমা চাওয়া উচিত বিএনপির : কাদের 
স্বাধীনতা ঘোষণার পাঠক ঘোষক হতে পারে না : কাদের
বেশি কথা বললে হাটে হাঁড়ি ভেঙে দেবো, বিএনপিকে কাদের
X
Fresh