• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

কড়া নিরাপত্তার চাদরে ঢাকা সোহরাওয়ার্দী উদ্যান

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১৯ জানুয়ারি ২০১৯, ১৪:৩৫

জয় বাংলা, জয় বঙ্গবন্ধু স্লোগানে মুখর হয়ে উঠেছে সোহরাওয়ার্দী উদ্যান। টানা তিনবার নির্বাচনে জয় লাভ করার কারণে বিজয় উৎসব পালন করছে আওয়ামী লীগের কয়েক লাখ নেতাকর্মী। তাদের সাথে একত্বতা প্রকাশে দলের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাও যোগ দেবেন।

শনিবার সকাল থেকে কড়া নিরাপত্তা ব্যবস্থা নিয়েছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। উৎসবস্থলের নিরাপত্তায় র‌্যাব-পুলিশের পাশাপাশি বিভিন্ন গোয়েন্দা সংস্থার সদস্যরাও কাজ করছেন।

কোনো ধরনের অপ্রীতিকর ঘটনা যেন না ঘটে সে জন্যে সমাবেশে প্রবেশের প্রতিটি গেইটেই নিরাপত্তার বেস্টনি তৈরি করা হয়েছে। সেখানে স্থাপন করা হয়েছে আর্চওয়ে। তার ভিতর দিয়েই সবাইকে প্রবেশ করতে হচ্ছে।

সরেজমিনে দেখা যায়, সোহরাওয়ার্দী উদ্যান ও আশেপাশের এলাকায় পুলিশের সরব উপস্থিতি। প্রস্তুত রয়েছে জলকামান, এপিসি ও রায়টকার। বোম্ব ডিসপোজাল ইউনিটও সতর্কাবস্থায় রয়েছে। রাস্তার মোড়ে মোড়ে পুলিশের পাশাপাশি দায়িত্ব পালন করছে র‌্যাবের টহল টিমও। সঙ্গে দেখা গেছে ডগ স্কোয়াডকে।

পোশাকধারী পুলিশের পাশাপাশি সাদা পোশাকে পুলিশ ও গোয়েন্দা সংস্থার সদস্যরা দায়িত্ব পালন করছেন। পাশাপাশি এক হাজার র‌্যাব সদস্যও দায়িত্ব পালন করছেন।

এদিকে নিরাপত্তার সুবিধার্থে সোহরাওয়ার্দী উদ্যানের আশেপাশের এলাকাগুলোর সড়ক দিয়ে যান চলাচল বন্ধ রাখা হয়েছে।

আরো পড়ুন:

এমসি/ এমকে

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
প্রচুর ভিড়, তবুও বিক্রি কম বইমেলায়
বইমেলায় সরোজ মেহেদীর ‘চেনা নগরে অচিন সময়ে’
ইজতেমা ঘিরে নিরাপত্তার ঝুঁকি নেই : র‌্যাব
পুরোদমে চলছে শেষ সময়ের প্রস্তুতি
X
Fresh