• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

পাঁচ বছরের মধ্যে উন্নয়নশীল দেশে পরিণত হবে বাংলাদেশ: প্রতিমন্ত্রী ইমরান

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১৬ জানুয়ারি ২০১৯, ১৯:০১

বর্তমান সরকারের টার্গেট সুশাসন আর উন্নয়ন। আগামী পাঁচ বছরের মধ্যে উন্নয়নশীল ও সমৃদ্ধশালী দেশে পরিণত হবে বাংলাদেশ। বললেন প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান প্রতিমন্ত্রী ইমরান আহমদ।

বুধবার বিকেলে গোয়াইনঘাট উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠন কর্তৃক আয়োজিত সংবর্ধনা ও আলোচনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন তিনি।

ইমরান আহমদ বলেন, সরকার শিগগিরই দেশের শিক্ষিত কর্মঠ বেকারদের কর্মসংস্থানের ব্যবস্থা করবে। এই লক্ষ্যে দেশের প্রতিটি উপজেলা থেকে পর্যায়ক্রমে এক হাজার করে মানুষের তালিকাভুক্ত করে কর্মসংস্থানের আওতায় নিয়ে আসবে।

প্রতিমন্ত্রী আরো বলেন, আমার রাজনৈতিক জীবনের তেত্রিশ বছরে জৈন্তাপুর, গোয়াইনঘাট ও কোম্পানীগঞ্জ উপজেলাবাসী আমাকে তাদের পবিত্র আমানত মূল্যবান ভোট দিয়ে টানা তৃতীয় মেয়াদসহ ৬ বার নির্বাচিত করে সংসদে পাঠিয়েছেন। এই আসনের মানুষ নৌকার প্রতি অফুরান্ত ভালোবাসায় মুগ্ধ হওয়ায় এর প্রতিদান হিসেবে প্রধানমন্ত্রী শেখ হাসিনা আপনাদের মন্ত্রী উপহার দিয়েছেন।

গোয়াইনঘাট উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. ইব্রাহিমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক গোলাম কিবরিয়া হেলালের পরিচালনায় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন পূর্ব জাফলং ইউপি চেয়ারম্যান লুৎফর রহমান লেবু, গোয়াইনঘাট সরকারি কলেজের অধ্যক্ষ ফজলুল হক, গোয়াইনঘাট উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার আব্দুল হক, গোয়াইনঘাট উপজেলা আওয়ামী লীগ নেতা সুভাষ চন্দ্র পাল ছানা, মো. আসলম, সামছুল আলম, ইউপি চেয়ারম্যান এস কামরুল হাসান আমিরুল, আমিনুর রহমান চৌধুরী, আব্দুস সালাম, উপজেলা যুবলীগের আহ্বায়ক ফারুক আহমদ, যুগ্ম আহ্বায়ক সাহাব উদ্দিন, আহমেদ মুস্তাকিন, নজরুল ইসলাম, গোলাম কিবরিয়া রাসেল, শ্রমিকলীগ সভাপতি মাসুক আহমেদ, স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ছয়ফুল আলম আবুল, জেলা ছাত্রলীগের প্রাক্তন সিনিয়র সহ-সভাপতি এম নিজাম উদ্দিন, গোয়াইনঘাট উপজেলা ছাত্রলীগের যুগ্ম সম্পাদক ফয়সল ইসলাম, গোয়াইনঘাট উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সাধারণ সম্পাদক গোলাম সারওয়ার প্রমুখ।

এর আগে প্রতিমন্ত্রী ইমরান আহমদ সকাল ১০টায় পূর্ব জাফলং ইউনিয়ন পরিষদে স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও ব্যবসায়ীসহ বিভিন্ন সংগঠনের নেতাদের সাথে সৌজন্য সাক্ষাৎ করেন। এরপর গোয়াইনঘাট সরকারি কলেজ ও ইমরান আহমদ বালিকা উচ্চ বিদ্যালয় পরিদর্শন শেষে দুপুরে গোয়াইনঘাট উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরে কর্মরত কর্মকর্তা ও জনপ্রতিনিধিদের সাথে তিনি সৌজন্য সাক্ষাতে মিলিত হন।

এসজে

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
X
Fresh