• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

রাতারাতি সব কিছুর পরিবর্তন সম্ভব নয়: শেখ তন্ময়

বাগেরহাট প্রতিনিধি

  ১৩ জানুয়ারি ২০১৯, ০৯:০৫

বাগেরহাট-২ আসনের নব নির্বাচিত সংসদ সদস্য শেখ সারহান নাসের তন্ময় বলেছেন, রাতারাতি সব কিছুর পরিবর্তন কখনই সম্ভব নয়। ইচ্ছা থাকলে এবং সকলে সহযোগিতা করলে পরিবর্তন করা সম্ভব। তবে আমাদের প্রাপ্তির চেয়ে প্রত্যাশা অনেক বেশি। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সোনা বাংলা গড়তে হলে আগে আমাদের সোনার মানুষ হতে হবে।

শনিবার দুপুরে বাগেরহাট সদর উপজেলার রাখালগাছি ইউনিয়ন পরিষদ চত্বরে নির্বাচন পরবর্তী মত বিনিময় ও শীত বস্ত্র বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

শেখ তন্ময় বলেন, বাগেরহাটে মাদক চাঁদাবাজ আর দুর্নীতিবাজ দের কোনও ঠাঁই হবে না। দেশ যেভাবে এগিয়ে চলছে তাতে বাংলাদেশের প্রতিটি গ্রাম হবে শহর। শহরের সব ধরনের সুবিধা গ্রাম পৌঁছে যাবে। এজন্য একটু অপেক্ষা করতে হবে এবং সকলে মিলে কাজ করতে হবে।

রাখালগাছি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান শেখ আবু শামীশ আছনুর সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য দেন ফকিরহাট উপজেলা আওয়ামী লীগের সভাপতি স্বপন দাশ, সদর উপজেলা চেয়ারম্যান খান মুজিবুর রহমান, ভাইস চেয়ারম্যান সরদার মাসুদুর রহমান, বাগেরহাট পৌর আওয়ামী লীগের সভাপতি শেখ বশিরুল ইসলাম, শ্রমিক লীগের জেলা সভাপতি রেজাউর রহমান মন্টু, রাখালগাছি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক দিপংকর দাস, সদর উপজেলা আওয়ামী লীগৈর তথ্য ও গবেষণা সম্পাদক শক্তি নারায়ন দাস প্রমুখ।

আরো পড়ুন:

এসএস

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
X
Fresh