• ঢাকা সোমবার, ১৭ জুন ২০১৯, ৩ আষাঢ় ১৪২৬

আওয়ামী লীগের আগাম কাউন্সিলের সম্ভাবনা নেই: কাদের

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ১২ জানুয়ারি ২০১৯, ১৩:৫৮ | আপডেট : ১২ জানুয়ারি ২০১৯, ১৪:৩৯
ছবি-সংগৃহীত
আওয়ামী লীগের আগাম কাউন্সিলের সম্ভাবনা নেই বলে জানিয়ে দিয়েছেন দলটির সাধারণ সম্পাদক ও সড়ক যোগাযোগ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

whirpool
শনিবার সকাল সাড়ে ১১টায় মানিক মিয়া এভিনিউ সড়কে বিআরটিএ‘র ভ্রাম্যমাণ আদালত পরিদর্শন শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, আগামী অক্টোবর মাসে নির্ধারিত সময়ে আওয়ামী লীগের কাউন্সিল। এখনো নয় মাস বাকি এর আগে কোনও কাউন্সিল হবে না।

একাদশ জাতীয় সংসদ নির্বাচন নিয়ে বিএনপির সংলাপ নিয়ে প্রশ্ন করলে ওবায়দুল কাদের বলেন, যেখানে ভোট নিয়ে কোনও প্রশ্ন নেই, বিতর্ক নেই, গণতান্ত্রিক বিশ্ব উল্টো সমর্থন দিয়েছে, সেখানে এ ধরনের সংলাপের কোনও যৌক্তিকতা কিংবা বাস্তবতা বা প্রয়োজনীয়তা এ মুহূর্তে নেই। নির্বাচন নিয়ে সংলাপের দাবি একেবারেই হাস্যকর। আমি বলবো এটা মামা বাড়ির আবদার, এছাড়া আর কিছু নয়।

বাম রাজনৈতিক দলগুলোর নির্বাচন নিয়ে গণশুনানিতে নানা অভিযোগের বিষয়ে তিনি আরও বলেন, এবারই প্রথম সরকার গঠনের আগে গণতান্ত্রিক দেশগুলোর সমর্থন এবং শুভেচ্ছা আমাদের প্রধানমন্ত্রীর পেয়েছেন। উন্নত দেশগুলো সরকার গঠনের আগেই কিন্তু অভিনন্দন জানিয়েছে। কাজেই এ ধরনের দাবি অবান্তর, কোনও যৌক্তিকতা নেই। নির্বাচন নিয়ে দেশে-বিদেশে কোনও প্রকার বিতর্ক নেই। আন্তর্জাতিক বিশ্ব থেকে কোনও প্রশ্ন আমরা এখন পর্যন্ত পাইনি, কাজেই নির্বাচন নিয়ে যারা আজকে অভিযোগ তোলেন তারা নির্বাচনে হেরে গেছেন বলেই হেরে যাওয়ার বেদনা থেকেই এসব প্রশ্ন, এসব অভিযোগ তুলছেন এবং তাদের এই অভিযোগ ধোপে টেকে না।

এবারের নির্বাচনে জনগণ ‘খুব খুশি’ হয়েছে দাবি করে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক সাংবাদিকদের বলেন, চারিদিকে আপনারা জনগণের মতামত নিতে পারেন, জনগণ এই নির্বাচনে স্বতঃস্ফূর্তভাবে ভোট দিয়েছে। জনগণের কোনও প্রশ্ন নেই, প্রশ্ন আছে শুধু বিরোধী মনের কিছু রাজনৈতিক দলের। তাদের কাছে প্রশ্ন থাকবেই। বিরোধী দলের নেতাকর্মীদের চাঙ্গা রাখতে হলে গরম কথা বলতে হবে।

আরো পড়ুন:

আরসি/এসএস

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়